ওয়ার্ল্ড ট্যুরে ভ্যাম্পায়ার জুটি

ভাঙতে ভাঙতে জুড়ে যাওয়া, রিল থেকে রিয়াল লাইফ ভ্যাম্পায়ার জুটি রবার্ট প্যাটিনসন ও ক্রিস্টেন স্ট্যুয়ার্ট `ব্রেকিং ডন-পার্ট টু`র প্রোমোশানাল ট্যুরে অংশ নেবেন। সাময়িক বিচ্ছেদ কাটিয়ে সম্পর্ক জোড়া লাগার পর এটাই হবে তাঁদের প্রথম জনসমক্ষে আসা।

Updated: Oct 4, 2012, 10:52 PM IST

ভাঙতে ভাঙতে জুড়ে যাওয়া, রিল থেকে রিয়াল লাইফ ভ্যাম্পায়ার জুটি রবার্ট প্যাটিনসন ও ক্রিস্টেন স্ট্যুয়ার্ট 'ব্রেকিং ডন-পার্ট টু'র প্রোমোশানাল ট্যুরে অংশ নেবেন। সাময়িক বিচ্ছেদ কাটিয়ে সম্পর্ক জোড়া লাগার পর এটাই হবে তাঁদের প্রথম জনসমক্ষে আসা।
নিউ ইয়র্ক পোস্টের রিপোর্ট অনুযায়ী 'টোয়্যালাইট' সিরিজের সব কাস্টদের নিয়ে একটি ওয়ার্ল্ড ট্যুর হওয়ার কথা। প্যাটিনসন-স্ট্যুয়ার্ট জুটি ব্রেকিং ডন টু'র লস আঞ্জেলস প্রিমিয়ারে, লন্ডন, বার্লিন এবং মাদ্রিদ-এ যাবেন।
কিছুদিন আগেই 'স্নো হোয়াইট অ্যান্ড হ্যান্টস্ম্যান'এর পরিচালক রুপার্ট স্যান্ডার্সের সঙ্গে সম্পর্ক জানাজানি হওয়ার জেরে প্রায় ভাঙতে বসেছিল রবার্টের সঙ্গে তাঁর সম্পর্ক। বন্ধুদের চেষ্টায় সে সম্পর্ক এযাত্রায় টিকে গেলেও প্রচারের আড়ালেই ছিলেন তাঁরা। এই ট্যুরের খবর প্রকাশ্যে আসতেই চাঞ্চল্য ছড়িয়েছে ফ্যানমহলে।