ডাল লেকের ধারে ক্যাটরিনা-আদিত্যের চুম্বনের দৃশ্যের ছবি ফাঁস

ফিতুর সিনেমায় ক্যাটরিনা কাইফ ও আদিত্য রায় কাপুরের এক ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্যের ছবি ফাঁস হয়ে গেল। ফাঁস হওয়া এই ছবি ইন্টারনেটে ভাইরালও হয়েছে। জম্মু-কাশ্মীরে এই ছবির শ্যুটিংয়ের প্রথম পর্য়ায়ের কাজ সবে শেষ হয়েছে।

Updated By: Feb 4, 2015, 02:18 PM IST
ডাল লেকের ধারে ক্যাটরিনা-আদিত্যের চুম্বনের দৃশ্যের ছবি ফাঁস
এই ছবি নিয়েই তোলপাড় সোশ্যাল নেটওয়ার্কিং সাইট। (ছবি-ফেসবুকের সৌজন্যে)

ওয়েব ডেস্ক: ফিতুর সিনেমায় ক্যাটরিনা কাইফ ও আদিত্য রায় কাপুরের এক ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্যের ছবি ফাঁস হয়ে গেল। ফাঁস হওয়া এই ছবি ইন্টারনেটে ভাইরালও হয়েছে। জম্মু-কাশ্মীরে এই ছবির শ্যুটিংয়ের প্রথম পর্য়ায়ের কাজ সবে শেষ হয়েছে।

শ্রীনগরে কড়া নিরাপত্তার মাঝে 'ফিতুর'- এর শ্যুটিং চলছিল। লাল চুলের ক্যাটরিনাকে বেশ সুন্দর দেখাচ্ছিল। শ্যুটিংয়ের প্রয়োজনে ডাল লেকের ওপর সেট তৈরি করা হয়। সেখানেই ওই চুম্বনের দৃশ্যের শ্যুটিং হয়। গত ৩০ জানুয়ারি এই দৃশ্যের শ্যুটিং হয়েছিল বলে খবর। চুম্বনের দৃশ্য ফাঁস হয়ে যাওয়ায় বেশ চটেছেন ক্যাটরিনা।

ছবির পরিচালক অভিষেক কাপুর ঘটনায় বেশ অস্বস্তিতে। “ফিতুর” সিনেমাতে একসঙ্গে দেখা যাবে রেখা ও ক্যাটরিনাকে । ছবিটিতে রাষ্ট্রদূতের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে তালাত আজিজকে। অপরদিকে রানির ভূমিকায় অভিনয় করছেন রেখা। ফিতুর ছবিটি পরিচালনা করেছেন অভিষেক কাপুর। মুখ্য চরিত্রে রয়েছেন আদিত্য রায় কাপুর ও ক্যাটরিনা কাইফ। ছবিটি মুক্তি পাবে ২০১৫ সালের ২৫শে ডিসেম্বর।

.