আইন ভেঙেছেন কপিল শর্মা, দায়ের অভিযোগ

কপিল শর্মার বিরুদ্ধে দায়ের করা হল অভিযোগ। কমেডিয়ান কপিলের বিরুদ্ধে অমৃতসরেই দায়ের করা হল অভিযোগ। তাঁর মত একজন সেলিব্রিটি কীভাবে ট্রাফিক আইন ভাঙার মত কাজ করেন, তা নিয়ে প্রশ্ন তোলা হচ্ছে পুলিসের তরফে।

Updated By: Feb 15, 2018, 11:55 AM IST
আইন ভেঙেছেন কপিল শর্মা, দায়ের অভিযোগ

নিজস্ব প্রতিবেদন : কপিল শর্মার বিরুদ্ধে দায়ের করা হল অভিযোগ। কমেডিয়ান কপিলের বিরুদ্ধে অমৃতসরেই দায়ের করা হল অভিযোগ। তাঁর মত একজন সেলিব্রিটি কীভাবে ট্রাফিক আইন ভাঙার মত কাজ করেন, তা নিয়ে প্রশ্ন তোলা হচ্ছে পুলিসের তরফে।

আরও পড়ুন : বলিউডের এই অভিনেত্রীর সঙ্গেই প্রেম করছেন সলমন? দেখুন ভিডিও

রিপোর্টে প্রকাশ, পঞ্জাবের অমৃতসরের বাসিন্দা কপিল শর্মা সম্প্রতি বুলেট নিয়ে রাস্তায় বেরিয়েছিলেন। ওই সময় ক্যামেরা নিয়ে তাঁকে শুট করা হয়। অমৃতসরের রাস্তায় বাইক চালানোর সময় কপিল কিভাবে শুটিং করলেন, তা নিয়েই দায়ের করা হয় অভিযোগ। স্থানীয় একটি সংগঠন কপিল শর্মার বিরুদ্ধে দায়ের করে অভিযোগ। তাঁদের অভিযোগ, অমৃতসরের মানুষের কাছে কপিল শর্মা একজন রোল মডেল। তাই তাঁর ওই ধরনের কাজ একেবারেই মানানসই নয়।

আরও পড়ুন : ফ্লোরিডার স্কুলে বন্দুকবাজের হামলা, নিহত ১৭

বাইক চালাতে চালাতে শুটিং করে কপিল শর্মা ট্রাফিক আইন ভেঙেছেন বলেও অভিযোগ করা হয়। কপিলের ওই ব্যবহার সাধারণ মানুষের কাছে কাছে অন্য বার্তা দেবে বলেও পুলিস প্রশাসনের তরফে জানানো হয়েছে। যদিও এ বিষয়ে কপিল শর্মার তরফে কোনও মন্তব্য করা হয়নি।

দেখুন সেই ভিডিও..

 

 

#Amritsar #memories #winters #fun #food #bikeride oh god.. missing so many things

A post shared by Kapil Sharma (@kapilsharma) on

.