কেরলের বানভাসীদের জন্য পুনম যা করতে চলেছেন, শুনে অবাক হবেন

কেরলে বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন বলিউড থেকে শুরু করে বিভিন্ন তারকারা।

Updated By: Aug 21, 2018, 09:10 PM IST
কেরলের বানভাসীদের জন্য পুনম যা করতে চলেছেন, শুনে অবাক হবেন

নিজস্ব প্রতিবেদন: কেরলের বন্যা পরিস্থিতির আগের থেকে কিছুটা উন্নতি হয়েছে। এখনও পর্যন্ত বন্যায় মৃত্যু হয়েছে ৪০০রও বেশি মানুষ। ভারতীয় সেনা, নৌসেনা এবং বায়ুসেনা একযোগে উদ্ধার কাজ শুরু করেছে কেরলে। সেই সঙ্গে রয়েছে বিপর্যয় মোকাবিলাকারী বাহিনী এবং রাজ্য প্রশাসনের কর্মীরাও। করলের বন্যার জন্য গোটা দেশের পাশাপাশি এবার বিদেশ থেকেও সাহায্য আসতে শুরু করেছে। সংযুক্ত আরব আমিরশাহী ইতিমধ্যেই ৭০০ কোটি কাটা পাঠিয়েছে কেরলের জন্য। কেরলে বন্যা দুর্গতদের পাশে দাঁড়িয়েছেন বলিউড থেকে শুরু করে বিভিন্ন তারকারা।

কেরলের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ২১ লক্ষ টাকা দিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। ৫ লক্ষ টাকা দান করেছেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ, ১ কোটি টাকা দিয়েছেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। পাশাপাশি অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, বিদ্যা বালান, আলিয়া ভাট, সোনম কাপুর হৃত্বিক রোশন সহ অনেকেই কেরলের বন্যা দুর্গতদের জন্য মুখ্যমন্ত্রী তহবিলে অর্থ দন করেছেন। পাশে দাড়িয়েছে দক্ষিণের অভিনেতা অভিনেত্রীরাও। ৩৫ লক্ষ টাকা দিয়েছেন দক্ষিণী অভিনেতা চিয়ন বিক্রম। ২৫ লক্ষ টাকা দিয়েছেন দক্ষিণী অভিনেতা চিরঞ্জিবী ও তাঁর ছেলে। ২৫ লক্ষ টাকা দিয়েছেন বাহুবলী তারকা প্রভাস।

এবার কেরলেন বন্য দুর্গতদের সাহায্যার্থে এগিয়ে এলেন পুনম পান্ডে। তিনি বানভাসীদের সাহায্যার্থে যা সিদ্ধান্ত নিয়েছেন, তা শুনলে অনেকেই অবাক হবেন বৈকি। তেলেগু ছবি 'লেডি গব্বর সিং'-এ দেখা কাজ করতে চলেছেন পুনম। আর তিনি জানিয়েছেন এই ছবিতে অভিনয় করে তিনি যে পারিশ্রমিক পাবেন তার পুরোটাই তিনি মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়নের ত্রাণ তহবিলে দান করবেন। পুনমের কথায়, "কেরলের এই বিধ্বংসী বন্যা, প্রকৃতির ধংসাত্মক রূপ আমায় মানসিকভাবে আঘাত করেছে। আমি ওই রাজ্যের মানুষের পাশে দাঁড়াতে চাই। আমি তেলেগু ছবি  'লেডি গব্বর সিং'-থেকে যা পারিশ্রমিক পাব, তার পুরোটাই ত্রাণ তহবিলে দিয়ে দিতে চাই। আমি আমার সমস্ত ভক্তদের কাছেও আবেদন করব তারা যে কেরলের মানুষের সাহায্যার্থে এগিয়ে আসে।''

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় পুনম পান্ডে বেশ জনপ্রিয়। মডেলিংয়ের পাশাপাশি বেশকিছু ছবিতেও তিনি কাজ করেছেন। সাম্প্রতিক কালে তিনি লেডি গব্বর সিং ছাড়াও মিস মালিনী বলে একটি ছবিতে কাজ করেছেন। তাঁর প্রথম বলিউড ছবি 'নশা'। যেখানে পুনম এমন একজন শিক্ষিকার ভূমিকায় অভিনয় করেন যিনি ছাত্রদের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ান।

.