ফেসবুকের রোষানলে পুনম পান্ডে, ডিঅ্যাক্টিভেট করা হল এই 'হট' বিউটির অফিসিয়াল পেজ

ফেসবুকের কোপে পড়লেন পুনম পান্ডে! এই মডেল তথা অভিনেত্রী তথা ইন্টারনেট সেনসেশনের অফিসিয়াল প্রোফাইলটা ডিঅ্যাক্টিভেট করে দিল ফেসবুক কর্তৃপক্ষ। ফেসবুকের এহেন আকস্মিক আচরণে শোকে রীতিমত মূহ্যমান পুনম।  

Updated: Aug 28, 2014, 12:06 PM IST
ফেসবুকের রোষানলে পুনম পান্ডে, ডিঅ্যাক্টিভেট করা হল এই 'হট' বিউটির অফিসিয়াল পেজ

ওয়েব ডেস্ক: ফেসবুকের কোপে পড়লেন পুনম পান্ডে! এই মডেল তথা অভিনেত্রী তথা ইন্টারনেট সেনসেশনের অফিসিয়াল প্রোফাইলটা ডিঅ্যাক্টিভেট করে দিল ফেসবুক কর্তৃপক্ষ। ফেসবুকের এহেন আকস্মিক আচরণে শোকে রীতিমত মূহ্যমান পুনম।  

টুইটারে তার ফলোয়ারদের কাছে সেই দুঃখ ব্যক্তও করেছেন তিনি। ''আমার অফিসিয়াল ফেসবুক পেজকে ডিঅ্যাক্টিভেট করা হয়েছে। ২১ লক্ষ ভক্তরা ছিলেন ওই পেজে। কেউ কি আমাকে বলতে পার কীভাবে আমার পেজটাকে উদ্ধার করা যায়? :( ?

ফেসবুক আর টুইটারে নিয়মিত নিজের টপলেস ছবি পোস্ট করে বরাবরই খবরের শিরোনামে থেকেছেন পুনম। 'নিন্দুকরা' তার এই সব ছবি নিয়ে যতই নিন্দা-মন্দ করুক না কেন, সেসব কথায় কোনও দিনই পাত্তা দেননি এই 'সাহসী' মডেল কন্যা।

সম্ভবত সেই অতিরিক্ত 'সাহস'-ই কাল হল পুনমের।  বিতর্কিত পোস্ট আর ছবির জেরেই হয়ত 'নেশা'-র হিরোইনের পেজ ডিঅ্যাক্টিভেশনের পথে গেছে ফেসবুক।

টিন্সেল টাউনে ফিসফাস, টুইটার কর্তৃপক্ষও একই রকমের পদক্ষেপ নেওয়ার আগে এবার বোধহয় কিঞ্চিত সাবধান হওয়া প্রয়োজন পুনমের। কিন্ত পুনম সে কথা শুনছেন কি?