প্রিয়াঙ্কার নিউ ইয়র্কের বাড়িতেই থাকছেন নিক!

শিগগিরই নিক, প্রিয়াঙ্কা সাতপাকে বাঁধা পড়বেন

Updated By: Sep 7, 2018, 04:47 PM IST
প্রিয়াঙ্কার নিউ ইয়র্কের বাড়িতেই থাকছেন নিক!

নিজস্ব প্রতিবেদন : আগামী বছর সেপ্টেম্বরে নাকি মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু, বিয়ের আগে মুম্বইতে ধুমধাম করে রোকা সেরে ফেলেছেন নিক, প্রিয়াঙ্কা। পিগির বাড়িতে রোকা অনুষ্ঠানের পর পরই মুম্বই ছেড়ে নিউ ইয়র্কে পাড়ি দেন নিক জোনাস।

বাবা পল কেভিন জোনাস এবং মা ডেনিস মিলার জোনাসকে নিয়েই মুম্বই ছাড়েন নিক। এরপর মেক্সিকোতে নিকের এক আত্মীয়ের বাড়িতে আবার একসঙ্গে দেখা যায় মার্কিন পপ তারকা এবং বলিউড অভিনেত্রীকে। যে অনুষ্ঠানে হাজির হয়ে ক্যামেরার সামনে পোজ দিতেও দেখা যায় এই দুই সেলিব্রিটিকে। আর এবার তাঁদের কোথায় একসঙ্গে দেখা গেল জানেন?

আরও পড়ুন : ঘনিষ্ঠ দৃশ্য থেকে নগ্ন স্নান, বিতর্ক উসকে ৩৩-এ রাধিকা

একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, প্রিয়াঙ্কার নিউ ইয়র্কের বাড়িতেই এবার একসঙ্গে দেখা গেল দুই সেলেবকে। অর্থাত প্রিয়াঙ্কার নিউ ইয়র্কের বাড়িতেই কি তাঁরা একসঙ্গে থাকতে শুরু করেছেন? এমন প্রশ্ন উঠতে শুরু করেছে বেশ কিছুদিন ধরেই।

প্রিয়াঙ্কার নিউ ইয়র্কের বাড়িতে ফ্লোরাল স্কার্টের সঙ্গে হলুদ তো এবং কালো জ্যাকেটে দেখা যায় বলিউড অভিনেত্রীকে। অন্যদিকে কালো টিশার্ট, কমলা রঙের প্যান্টের সঙ্গে হলুদ জ্যাকেটে দেখা যায় নিক জোনাসকে। সবকিছু মিলিয়ে ফের ক্যামেরার সামনে ঝলসে উঠতে শুরু করেছেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া।

আরও পড়ুন : নিলমকে বিয়ে করতে পারেননি, দিব্যাও যায় ফসকে, বিস্ফোরক গোবিন্দা

সম্প্রতি নিক, প্রিয়াঙ্কার সম্পর্ক নিয়ে মুখ খোলেন মার্কিন পপস্টারের প্রাক্তন বান্ধবী অলিভিয়া কাল্প। তিনি বলেন, রুপোলি পর্দা এমন একটি জগত যেখানে যে কোনও সময় যে কোনও কেউ যে কারও সঙ্গে সম্পর্কে জড়াতে পারেন। নিকের যদি প্রিয়াঙ্কা চোপড়াকে ভাল লাগে, তাহলে এখানে নতুন করে কিছু বলার নেই। অর্থাত প্রিয়াঙ্কা চোপড়া সঙ্গে মার্কিন পপ তারকার সম্পর্ককে বেশ ভাল সমীকরণেই নিতে শুরু করেছেন নিকের প্রাক্তন বান্ধবী অলিভিয়া কাল্প।

আরও পড়ুন : বাজছে জাতীয় সঙ্গীত, কাঁদছেন ঐশ্বর্য, ভাইরাল ভিডিও

এদিকে নিক জোনাসের সঙ্গে রোকা পর্ব সারার জন্যই নাকি সলমন খানের ‘ভরত’ ছেড়ে বেরিয়ে এসেছেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু, প্রিয়াঙ্কার ঘনিষ্ঠ মহলের তরফে জানা যায়, পারিশ্রমিক নিয়ে টানাপোড়েনের জন্যই নাকি সলমন খানের মত স্টারের সিনেমা ছেড়ে বেরিয়ে এসেছেন বলিউডের ‘জংলি বিল্লি’। পরিচলক আলি আব্বাস জাফরের এই সিনেমার জন্য পিগি-কে ১২ কোটি দেওয়ার কথা থাকলেও,তাঁকে ৬.৪ কোটির চেক ধরানো হয়। এরপরই নাকি ‘ভরত’ থেকে সরে যান প্রিয়াঙ্কা।

এ বিষয়ে সলমনকে প্রশ্ন করা হলে তিনি স্পষ্ট জানান, প্রিয়াঙ্কার উপর তাঁর কোনও রাগ নেই। প্রিয়াঙ্কার আর ‘ভরত’-এ থাকা হলনা, এটাই যা দুঃখের। শুধু তাই নয়, প্রিয়াঙ্কা চোপড়া বোধ হয় তাঁর সঙ্গে আর কাজ করতে চান না। এমন মন্তব্যও শোনা যায় সলমন খানের মুখ থেকে।

.