`দাজু`কে স্মরণ করলেন ঝিলমিল

শনিবার প্রয়াত হয়েছেন বর্ষীয়ান অভিনেতা হারাধন বন্দ্যোপাধ্যায়। তাঁর দীর্ঘ অভিনয় জীবনে তাঁর সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে ধন্য হয়েছিলেন বহু অভিনেতা-অভিনেত্রী। তাঁদের মধ্যে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়াও। বরফি ছবিতে প্রিয়াঙ্কার দাজুর ভূমিকায় অভিনয় করেছিলেন হারাধন বন্দ্যোপাধ্যায়।

Updated: Jan 6, 2013, 07:56 PM IST

শনিবার প্রয়াত হয়েছেন বর্ষীয়ান অভিনেতা হারাধন বন্দ্যোপাধ্যায়। তাঁর দীর্ঘ অভিনয় জীবনে তাঁর সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে ধন্য হয়েছিলেন বহু অভিনেতা-অভিনেত্রী। তাঁদের মধ্যে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়াও। বরফি ছবিতে প্রিয়াঙ্কার দাজুর ভূমিকায় অভিনয় করেছিলেন হারাধন বন্দ্যোপাধ্যায়। সেই অভিজ্ঞতাই স্মরণ করলেন প্রিয়াঙ্কা।
"ঘুম ভেঙেই দুঃখের খবরটা পেলাম। বরফি ছবিতে ঝিলমিলের দাজুর ভূমিকায় অভিনয় করা অসাধারণ অভিনেতা হারাধন বন্দ্যোপাধ্যায় আর নেই...আত্মার শান্তি কামনা করি..আপনি আমাদের আশীর্বাদ করুন," টুইট করেছেন প্রিয়াঙ্কা।
কলকাতার এক হাসপাতালে টানা ১৫ দিন ধরে মৃত্যুর সঙ্গে লড়াই করছিলেন ৮৭ বছরের অভিনেতা। শনিবার তাঁর মৃত্যুর খবর পেয়েই টুইট করেছেন শোকাহত অনুরাগ বসুও। বরফির পরিচালক লিখেছেন, "আমার বাকি জীবনটা হারাধনদার সঙ্গে কাটানো সময়গুলো উপভোগ করেই কেটে যাবে। সাতাশি বছর বয়সেও উনি মনের দিক থেকে আমার থেকেও বেশি শিশু ছিলেন, ঠিক বরফির মতো"।
"আশির কোঠা পেরিয়েও উনি আমাদের সকলের থেকে ছোট ছিলেন...হারাধন জেঠুকে খুব মিস করব..."টুইট করেছেন আর এক অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়।