তেরঙ্গা ওড়না কেন পরেছেন, ক্ষমা চাইতে বলা হল প্রিয়াঙ্কা চোপড়াকে!

Updated By: Aug 17, 2017, 12:38 PM IST
তেরঙ্গা ওড়না কেন পরেছেন, ক্ষমা চাইতে বলা হল প্রিয়াঙ্কা চোপড়াকে!

ওয়েব ডেস্ক : স্বাধীনতা দিবসের দিন তেরঙ্গা ওড়না পরেছিলেন। ভারতীয় পতাকা রঙা ওড়না পরেই ৭১তম স্বাধীনতা দিবস পালন করেছিলেন তিনি। আর তার জন্যই এবার প্রিয়াঙ্কা চোপড়াকে ক্ষমা চাইতে বলা হল!

অবাক লাগছে শুনতে? তাহলে পিগি চপসের ইনস্টাগ্রাম হ্যান্ডেল দেখে নিন। সেখানেই দেখতে পাবেন, স্বাধীনতা দিবসের দিন তেরঙ্গা ওড়না পরায় কীভাবে সমালোচনার মুখে পড়তে হয়েছে প্রিয়াঙ্কাকে। তেরঙ্গা ওড়না পরায় ক্ষমা চাইতেও বলা হয়েছে প্রাক্তন বিশ্ব সুন্দরিকে। পাশাপাশি, তেরঙ্গা ওড়না পরার জেরেই পিগিকে মার্কিন মুলুকে ফিরে যাওয়ার ‘পরামর্শও’ দেওয়া হয়েছে নেটিজেনদের একাংশের তরফে। যদিও, এ বিষয়ে কোনও পাল্টা মন্তব্য করেননি প্রিয়াঙ্কা।

প্রসঙ্গত এর আগে বার্লিনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে প্রিয়াঙ্কার দেখা হলে, সেই বিষয়টি নিয়েও সমালোচনা শুরু হয়। প্রধানমন্ত্রী মোদীর সামনে কীভাবে হাঁটুর ওপরে ওঠানো পোশাক পরে বসেন পিগি, তা নিয়ে প্রশ্ন তোলা হয়। প্রিয়াঙ্কা বিষয়টিকে একেবারেই আমল না দিলেও, তাঁর মা মধু চোপড়া মেয়ের হয়ে সওয়াল করেন। তিনি বলেন, বার্লিনে আচমকাই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা হয় প্রিয়াঙ্কার। ওই সময় সিনেমার্ট প্রমোশনে বেরচ্ছিলেন তিনি। তাই পোশাক বদলানোর সময় পাননি।

.