বিয়ের আগেই কী কীর্তি প্রিয়াঙ্কার দেখুন

বিয়ের আগেই সব হবে বলে জানা যায় 

Updated By: Nov 15, 2018, 01:32 PM IST
বিয়ের আগেই কী কীর্তি প্রিয়াঙ্কার দেখুন

নিজস্ব প্রতিবেদন : রাজস্থানে বসবে তাঁদের বিয়ের আসর। যোধপুরের উমেদ ভবনে রাজকীয়ভাবে নিক জোনাসের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন প্রিয়াঙ্কা চোপড়া। ইতিমধ্যেই উমেদ ভবনের বেশ কিছু ছবি আপনাদের সামনে তুলে ধরেছে জি ২৪ ঘণ্টা ডট কম। কিন্তু  জানা যাছে আগে নিক জোনাসের বাবা পল কেভিন জোনাস এবং মা ডেনিস মিলার জোনাস ভারতে আসেবন।

আরও পড়ুন : রাজকীয়ভাবে 'দুলহানিয়া'-র কাছে পৌঁছলেন রণবীর, দেখুন ভিডিও
জানা যাচ্ছে, নিকের বাবা-মাকে নিয়ে যোধপুরের উমেদ ভবনে যাবেন পিগি। উমেদ ভবন কেমন এবং নিক-প্রিয়াঙ্কার বিয়ের জন্য তা কতটা উপযুক্ত, সরেজমিনে খতিয়ে দেখতেই এবার ভারতে আসছেন পল কেভিন জোনাস এবং ডেনিস মিলার জোনাস।

আরও পড়ুন : কঙ্কনি বিয়েতে লাল শাড়িতে নববধূ দীপিকা, প্রকাশ্যে ভিডিও
বর্তমানে দিল্লিতে রয়েছেন প্রিয়াঙ্কা। সেখানেই শুরু হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া এবং ফারহান আখতারের আগামী সিনেমা 'দ্য স্কাই ইস পিঙ্ক'-এর শুটিং। পরিচালক সোনালি বোসের সিনেমার শুটিং থেকে বেশ কিছুদিনের অবসর নিয়েই নিকের বাবা-মাকে নিয়ে যোধপুরে উড়ে যাবেন বলিউড অভিনেত্রী। 

আরও পড়ুন : চোখ ধাঁধানো রাজকীয় বিয়ে, রাজস্থানের এই প্রাসাদেই সাতপাকে বাঁধা পড়বেন প্রিয়াঙ্কা-নিক
এদিকে আগামী ২ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবনেই বসবে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের আসর। ওইদিনই মুম্বইতে হবে রণবীর সিং ইং দীপিকা পাডুকনের দ্বিতীয় রিসেপশন। 'দিপবীরের' মুম্বই রিসেপশনে যেমন গোটা বলিউডের হাজির হুআর কথা রয়েছে, তেমনি উমেদ ভবনে একেবারেই নাকি পারিবারীক অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সারবেন নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের কেউই নাকি নিক-প্রিয়াঙ্কার বিয়েতে হাজির হচ্ছেন না।

আরও পড়ুন : শ্রীসন্তের জন্য মুখ খুলে আক্রমণের মুখে শিল্পা
প্রথমে শোনা যায়, প্রিয়াঙ্কা চোপড়ার বিয়েতে তাঁর প্রাক্তনদের আমন্ত্রণ জানানো হবে না। সেই তালিকায় যেমন শাহরুখ খান রয়েছেন তেমনি অক্ষয় কুমার, শাহিদ কাপুর এবং হরমন বাওয়েজাও রয়েছেন বলে খবর পাওয়া যায়। পাশাপাশি বলিউডের তাবড় অভিনেতারা হাজির না হলেও, সঞ্জয় লীলা বনশালি, রণবীর কাপুর, আলিয়া ভাট-এর মত বেশ কয়েকজন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের বিয়েতে হাজির হবেন বলে শোনা যায়। কিন্তু পরে আরও জানা যায়, উমেদ ভবনের অনুষ্ঠানে নাকি বলিউডের কোনও মুখই হাজির থাকুন, এমন চান না প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। তবে সোফি টার্নার, ডয়েন জনসনের মত বেশ কয়েকজন আন্তর্জাতিক তারকা নিক-প্রিয়াঙ্কার বিয়ের অনুষ্ঠানে হায়র হতে পারেন বলে খবর।

.