নিকের সঙ্গে প্রিয়াঙ্কার হিন্দুমতে বিয়ে, প্রকাশ্যে ছবি!

ইতিমধ্যেই ভাইরাল হয়েছে এই ছবি 

Updated By: Dec 3, 2018, 01:09 PM IST
নিকের সঙ্গে প্রিয়াঙ্কার হিন্দুমতে বিয়ে, প্রকাশ্যে ছবি!

নিজস্ব প্রতিবেদন : শেষ পর্যন্ত প্রকাশ্যে এল প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ের ছবি। ২ ডিসেম্বর যোধপুরের উমেদ ভবনে মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু, প্রিয়াঙ্কা-নিকের বিয়েতে হাজির অতিথিরা কেউ মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন না বলে আগেই জানানো হয়েছিল। সেই অনুযায়ী, করা নিরাপত্তায় মুড়ে ফেলা হয় গোটা উমেদ ভবন। মোবাইলে যাতে কেউ কোনও ছবি তুলতে না পরেন, তার জন্য লাগানো হয় জ্যামারও। কিন্তু, শেষ পর্যন্ত একটি ছবি প্রকাশ্যে এসেই গেল।

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : বান্ধবী জর্জিয়ার সঙ্গে আরবাজ, অর্জুন কাপুরকে নিয়ে কী করলেন মালাইকা!
যেখানে নিক জোনাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসার জন্য মণ্ডপের দিকে রওনা দিয়েছেন প্রিয়াঙ্কা। যে ছবি প্রকাশ্যে এসেছে, সেহানে দেখা যাচ্ছে লাল রঙের লেহেঙ্গা পরেই মণ্ডপের দিকে হেঁটে যাচ্ছেন বলিউডের 'দেশি গার্ল'।

আরও পড়ুন : এখনও মনে সইফের স্মৃতি? 'কেদারনাথ'-এ ভিন্নধর্মী জুটির গল্পে হাউ হাউ করে কাঁদলেন অমৃতা!

দেখুন সেই ছবি...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার ক্রিস্টান বিয়ের দিন আলোয় আলোয় ভরে যায় যোধপুরের ওই প্রাসাদ। পোড়ানো হয় অজস্র বাজিও। যা নিয়ে ইতিমধ্যেই সমালোচনার ঝড় উঠতে শুরু করেছে সোশ্যাল সাইটগুলিতে। প্রিয়াঙ্কা-নিকের ক্রিস্টান বিয়ে উপলক্ষে যেভাবে 'অকাল দীপাবলি' পালন করা হয়েছে বাজি পুড়িয়ে, তাতে দূষণের মাত্রা আরও বেড়ে গিয়েছে। একজন আন্তর্জাতিক তারকা হয়ে প্রিয়াঙ্কা চোপড়া কীভাবে এই ধরনের কাজ করলেন, তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে। যদিও সমালোচনার প্রেক্ষিতে এখনও কোনও মন্তব্য করতে শোনা যায়নি নিক জোনাসের ঘরণীকে।

.