ভোর ৩ টে`য় প্রিয়াঙ্কা-শাহরুখের রিহার্সাল

জানুয়ারি মাসে ভোর ৩ টের সময় চাদরের তলায় ঘুমই সকলের কাছে প্রিয়। কিন্তু বেশকিছু দিন ধরে জল্পনায় থাকা বলিউডের দুই তারকা সেই সময় ব্যস্ত ছিলেন নিজেদের কাজে।

Updated By: Jan 21, 2012, 08:43 PM IST

জানুয়ারি মাসে ভোর ৩ টের সময় চাদরের তলায় ঘুমই সকলের কাছে প্রিয়। কিন্তু বেশকিছু দিন ধরে জল্পনায় থাকা বলিউডের দুই তারকা সেই সময় ব্যস্ত ছিলেন নিজেদের কাজে। সূত্রে খবর ভোর ৩ টের সময় বাদশার অফিস থেকে প্রিয়াঙ্কা চোপড়া-কে বেরোতে দেখা যায়। এতদিন ধরে প্রিয়াঙ্কা চোপড়া ও শাহরুখ খান-কে নিয়ে যে জল্পনার সূত্রপাত হয়েছিল বি-টাউনে, এই ঘটনা বোধ হয় সেক্ষেত্রে আগুনে ঘি ঢালার কাজ করল।
`ডন`-এর শুটিংয়ের সময় থেকেই জল্পনার সম্মুখীন হতে হয়েছিল বলিউডের এই জুটিকে। যদিও জল্পনার অবসান করতে সোশ্যাল নেটওয়ার্কিং সাইট টুইটারে পিগি চপস পরিষ্কার জানিয়ে দিলেন জি সিনে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের প্রস্তুতির জন্যই ভোর ৩ টে অবধি ব্যস্ত ছিলেন কিং খানের অফিসে। এবছর ম্যাকাও জি সিনে অ্যাওরডস-এ সঞ্চালকের ভূমিকায় পাওয়া যাবে প্রিয়াঙ্কা চোপড়াকে। প্রথমবার কোন পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের সঞ্চালনা করবেন তিনি। সঞ্চালনায় নিজের দক্ষতা দেখাতে তত্‍পর পিগি চপস। সেই কারণেই জোর কদমে চলছে তার প্রস্তুতিপর্বও। কিন্তু অভিনয়ের মতো কি তাঁর সঞ্চালনাও দর্শকদের মুগ্ধ করতে পারবে?

.