এবার কানে প্রসেনজিত্‍

বাংলা ছবি ও টলিউড ইন্ডাস্ট্রির প্রচার বাড়াতে এবার কানস ফিল্ম ফেস্টিভ্যালে যাচ্ছেন প্রসেনজিত্‍। সেখানেই আগামী ছবি হনুমান.কম নিয়েও কথা বলবেন তিনি। কানস প্রসঙ্গে প্রসেনজিত্‍ জানালেন, "হ্যাঁ, আমি এই মে মাসে কানস যাচ্ছি। যদিও আমি আমার আগামী ছবি হনুমান.কম নিয়ে কথা বলব, ফেস্টিভ্যালে হনুমান.কম দেখানো হবে না।

Updated: Mar 28, 2013, 05:45 PM IST

বাংলা ছবি ও টলিউড ইন্ডাস্ট্রির প্রচার বাড়াতে এবার কানস ফিল্ম ফেস্টিভ্যালে যাচ্ছেন প্রসেনজিত্‍। সেখানেই আগামী ছবি হনুমান.কম নিয়েও কথা বলবেন তিনি। কানস প্রসঙ্গে প্রসেনজিত্‍ জানালেন, "হ্যাঁ, আমি এই মে মাসে কানস যাচ্ছি। যদিও আমি আমার আগামী ছবি হনুমান.কম নিয়ে কথা বলব, ফেস্টিভ্যালে হনুমান.কম দেখানো হবে না। আমার মূল উদ্দেশ্যে বিদেশের বাজারে বাংলা ছবির প্রচার বাড়ানো। এখন বিভিন্ন ধরনের বাংলা ছবি তৈরি হচ্ছে এবং আমি মনে করি বিশ্বের দরবারে প্রচার বাড়ানোর এখনই সেরা সময়। আর এর জন্য কানস ফিল্ম ফেস্টিভ্যালের থেকে বড় প্ল্যাটফর্ম আর কিছু হতে পারে না।"
যদিও এ দিন তাঁর আগামী ছবি মিশর রহস্য ও পরিচয় নিয়ে বিশেষ মুখ খুলতে চাননি প্রসেনজিত্‍। তবে জানালেন, "এরপর আমি ওনিরের ছবিতে কাজ করব। মুম্বইয়ের বেশ কিছু পরিচালকের সঙ্গেও কাজের কথা চলছে। খুব তাড়াতাড়ি একটা হিন্দি ছবির কাজ শুরু করতে পারি।"