রাধিকার নগ্ন দৃশ্য ফাঁস হওয়া নিয়ে মুখ খুললেন প্রার্চডের 'নায়ক'!

রাধিকা আপ্তের নগ্ন ছবি ভাইরাল! এই শিরোনামেই ইন্টারনেটে ঝড় তুলেছে প্রার্চড সিনেমার ফাঁস হওয়া নগ্ন দৃশ্য। আদিল হুসেন এবং রাধিকার আপ্তের যৌন দৃশ্য হট কেকের মতই ছড়িয়ে পড়েছে ইন্টারনেট দুনিয়ায়। মোবাইলে মোবাইলে পৌঁছে গিয়েছে সেই ক্লিপিংসও। নায়িকা অবশ্য 'স্পিকটি নট'! কিন্তু এবার মুখ খুললেন প্রার্চড সিনেমায় যাঁর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে রাধিকা আপ্তেকে, সেই নায়ক আদিল হুসেন। 

Updated By: Aug 26, 2016, 02:34 PM IST
রাধিকার নগ্ন দৃশ্য ফাঁস হওয়া নিয়ে মুখ খুললেন প্রার্চডের 'নায়ক'!

ওয়েব ডেস্ক: রাধিকা আপ্তের নগ্ন ছবি ভাইরাল! এই শিরোনামেই ইন্টারনেটে ঝড় তুলেছে প্রার্চড সিনেমার ফাঁস হওয়া নগ্ন দৃশ্য। আদিল হুসেন এবং রাধিকার আপ্তের যৌন দৃশ্য হট কেকের মতই ছড়িয়ে পড়েছে ইন্টারনেট দুনিয়ায়। মোবাইলে মোবাইলে পৌঁছে গিয়েছে সেই ক্লিপিংসও। নায়িকা অবশ্য 'স্পিকটি নট'! কিন্তু এবার মুখ খুললেন প্রার্চড সিনেমায় যাঁর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছে রাধিকা আপ্তেকে, সেই নায়ক আদিল হুসেন। 

'রাধিকা আপ্তের সেক্স দৃশ্য', কেন এটা 'আদিল হুসেনের সেক্স দৃশ্য নয়? এই প্রশ্নই তুলেছেন অভিনেতা আদিল হুসেন। তিনি আরও বলেন, "সিনেমার যৌন দৃশ্য ফাঁস হওয়া একটা উদ্ভট কাণ্ড। আমাদের সমাজ কেবল যৌনতার প্রতি কতটা অন্ধকারচ্ছন্ন তারই প্রমাণ মিলেছে বারবার। যৌন দৃশ্যই ফাঁস হচ্ছে। অথচ সিনেমার আরও সুন্দর দৃশ্যগুলো নিয়ে কোনও আলোচনাই নেই"। 

সিনেমা নিয়ে আরও কিছু কথা বলতে গিয়ে তিবনি বলেন, "পশ্চিমী দেশগুলো আমাদের থেকে অনেক এগিয়ে কারণ তাঁরা যৌনতার দৃশ্যকে আর বাকি সাধারণ দৃশ্যগুলোর মতই দেখে। আলাদা করে যৌন দৃশ্য খুঁজে বার করে সেটা নিয়ে চর্চা বিদেশে হয় না, যেভাবে এখানে হচ্ছে এবং হয়"।

 

.