বিক্রি হয়ে গেল রাজেশ খন্নার বাংলো, চ্যালেঞ্জ লিভ ইন পার্টনার অনিতা আডবানীর

Last Updated: Friday, July 25, 2014 - 22:40
বিক্রি হয়ে গেল রাজেশ খন্নার বাংলো, চ্যালেঞ্জ লিভ ইন পার্টনার অনিতা আডবানীর

মু্ম্বইতে রাজেশ খন্নার বাংলো বর্দন আশীর্বাদ বিক্রি চ্যালেঞ্জ করলেন তাঁর স্বঘোষিত লিভ ইন পার্টনার অনিতা আডাবানী।

এ দিন অনিতা বলেন, "আমি বাড়ি বিক্রির দলিল চ্যালেঞ্জ করছি। অতীতে দুবার আমি এই মামলা জিতেছি। আমাকে ওরা দলিলের কপি দেখতে দিচ্ছে না। যদি ওই কপিতে সত্যি কথা থাকে তাহলে কেন আমাকে দেখতে দেওয়া হচ্ছে না? যদি কেউ চ্যালেঞ্জ করে তাহলে কীভাবে কোনও সম্পত্তি বিক্রি করা যায়? বিশ্বের কোথাও এটা হয় না। আমি এর জন্য লড়াই করব। এটা কাকাজির শেষ সম্পত্তি আর ওরা এটাকে বিক্রি করতে চাইছে। ওনার ইচ্ছা অনুযায়ী আমি ওখানে মিউজিয়াম তৈরি করতে চাই। এভাবে তো ওনার শেষ স্মৃতিও মুছে ফেলা হচ্ছে। আইনের প্রতিও কোনও সম্মান জানানো হচ্ছে না। মামলা চলাকালীন কীভাবে সম্পত্তি বিক্রি করা যায়?"

অনিতা বলেন, "পুলিস কমিশনার বলেছিলেন আমাকে বিলের একটি কপি দেওয়া হবে। কিন্তু প্রতিবারই বাড়ি বিক্রির প্রক্রিয়া এগিয়ে যাচ্ছে কিন্তু আমাকে কোনও কপি দেওয়া হচ্ছে না। আমি আর কাকাজি ওই বাড়ি এমনভাবেই ওই বাড়ি সাজিয়েছিলাম যাতে ভবিষ্যতে ওটাকে মিউজিয়ামে পরিণত করা যায়। আর ওনার সব প্রিয়জন সেখানে আসতে পারেন। উনি সবসময় বলতেন ওনার দুই মেয়ে প্রতিষ্ঠিত, তাদের কোনও সম্পত্তির দরকার নেই। তাই এই বাংলো মিউজিয়ামে পরিণত করা হোক। আমাকে উনি এই দায়িত্ব দিয়েছিলেন এবং আমি আমার সবকিছু দিয়ে এর জন্য লড়াই করব।"

প্রসঙ্গত, খবর অনুযায়ী এ দিন ৯০ কোটি টাকায় বিক্রি হয়েছে রাজেশ খন্নার বাংলো। যদিও অনিতা আডবানীর বক্তব্য দুবছর আগে রাজেশ খন্না বেঁচে থাকতেই তাঁরা সম্পত্তির হিসেব করেছিলেন ১৫০ কোটি।

 



First Published: Friday, July 25, 2014 - 22:40


comments powered by Disqus