ইন্টারনেট কানেকশন ছাড়াই চলে রজনীকান্ত ওয়েবসাইট

Last Updated: Saturday, January 21, 2012 - 19:50

ওয়েবসাইট ব্যবহারের জন্য ইন্টারনেট কানেকশন অপ্রয়েজনীয়। কোনো হেঁয়ালি নয়, সোশ্যাল নেটওয়ার্কিং সাইটের জোকও নয়। ইন্টারনেট কানেকশন ছাড়াই প্রবেশ করা যাবে সুপারস্টার রজনীকান্তের ওয়েবসাইটে।
`www.allaboutrajni.com`-এ প্রবেশ করতে গেলে ইন্টারনেট কানেকশন বন্ধ করে ব্যবহার করতে হবে, `কারণ তিনি কোন সাধারন ব্যক্তি নন, এটা কেন সাধারন ওয়েবসাইট না, এটা চলে রজনী পাওয়ারে`-ওয়েবসাইটে এই বার্তাই পাবে ব্যবহারকারীরা।
ওয়েবসাইটটিতে রজনীকান্থের আত্মজীবনী থকে শুরু করে তাঁর ছবির কিছু গোপন কথা, বিখ্যাত দৃশ্য এবং ভিডিও দেখা যাবে। হঠাত্‍ ইন্টারনেট কানেকশন চালু করলে একটি বার্তা ভেসে উঠবে রহজনীকান্ত স্টাইলে, `আইও! ওয়েবসাইট ব্যবহার করতে হলে ইন্টারনেট বন্ধ করুন`। পৃথিবীর সর্বপ্রথম ওয়েবসাইট যেটা ইন্টারনেট কানেকশন ছাড়াই ব্যবহারযোগ্য।
`নিঃসন্দেহে এটি একটি শ্রদ্ধার্ঘ্য সুপাস্টার রজনীকান্তকে, যা আগে কখনও ঘটেনি`-বললেন ওয়েবসাইটটির ক্রিয়েটিভ ডিরেক্টর গুরবক্স সিংহ।
রজনীকান্থের ছবির অ্যাকশন স্টান্টের মতই অসাধারন এবং অভাবনীয় তাঁর ওয়েবসাইটও। ইন্টারনেটহীন এই ওয়েবসাইট আরও একবার প্রমান করল রজনীকান্তের দুনিয়ায় `অসম্ভব` শব্দটির অস্তিত্ব থাকতেই পারে না।



First Published: Saturday, January 21, 2012 - 19:50


comments powered by Disqus