জল্পনা উস্কে মোদী-রাজনাথ সাক্ষাত্‍

জল্পনা উস্কে রাজনাথের সঙ্গে দেখা করলেন মোদী

জল্পনা উস্কে রাজনাথের সঙ্গে দেখা করলেন মোদী ফের ২০১৪ নির্বাচনে নরেন্দ্র মোদীর ভূমিকা নিয়ে জল্পনা উস্কে দিল বিজেপি শিবির। অভিনন্দন জানাতে যাওয়া গুজরাতের মুখ্যমন্ত্রীর সঙ্গে লোকসভা নির্বাচনের পরিকল্পনা নিয়ে আলোচনা করলেন নতুন বিজেপি সভাপতি। রবিবারই রাজনাথ সিংয়ের সঙ্গে দেখা করে অভিনন্দন জানান নরেন্দ্র মোদী। বিশদে না বললেও সাক্ষাতের পর নির্বাচনী আলোচনার কথা জানিয়ে দেন দুই নেতাই।

গুজরাতে হ্যাটট্রিক আগেই হয়ে গিয়েছে। এবারে কী তবে রাজধানীর লড়াইয়ে বিজেপির প্রধান মুখ হবেন নরেন্দ্র ভাই মোদী? এমনিতেই জল্পনাটা রয়েছে। এবারে তা আরও একটু উস্কে দিল গুজরাতের মুখ্যমন্ত্রীর সঙ্গে রাজনাথ সিংয়ের সাক্ষাত্‍। নতুন বিজেপি সভাপতিকে অভিনন্দন জানাতে গিয়ে সেখানে উঠে এল দুহাজার চোদ্দর লোকসভা ভোটের কথা। বাইরে বেরিয়ে প্রকাশ্যেই জানিয়ে দেওয়া হল সেই আলোচনার প্রসঙ্গ।

 
বুধবারই আনুষ্ঠানিক ভাবে বিজেপির সভাপতি নির্বাচিত হয়েছেন রাজনাথ সিং। দুর্নীতির অভিযোগে বিজেপিকে অস্বস্তিতে ফেলে দেওয়া শেষ মুহূর্তে নাটকীয়ভাবে সরে দাঁড়াতে হয়েছে নীতিন গড়করিকে। এর ফলে ২০১৪ র নির্বাচনে মোদীর নেতৃত্বে উঠে আসা নিয়ে প্রাথমিকভাবে সংশয় তৈরি হয়েছিল রাজনৈতিক মহলে। কিন্তু রবিবার রাজনাথ-মোদীর নির্বাচন নিয়ে আলোচনা সেই জল্পনা ফের একবার সামনে এনে দিল।

First Published: Sunday, January 27, 2013, 22:10


comments powered by Disqus