ডান্স ইন্ডিয়া ডান্স সেরা রাজস্মিতা

ডান্স ইন্ডিয়া ডান্স এর সিজন থ্রি-এ সেরার শিরোপা পেলেন ওড়িশার রাজস্মিতা কর। প্রায় ৪ মাস ধরে হাড্ডাহাড্ডি লড়াই চলার পর শনিবার গ্র্যান্ড ফিনালে তে সেরার মকুট জিতে নিলেন রাজস্মিতা।

Updated: Apr 23, 2012, 04:57 PM IST

ডান্স ইন্ডিয়া ডান্স এর সিজন থ্রি-এ সেরার শিরোপা পেলেন ওড়িশার রাজস্মিতা কর। প্রায় ৪ মাস ধরে হাড্ডাহাড্ডি লড়াই চলার পর শনিবার গ্র্যান্ড ফিনালে তে সেরার মকুট জিতে নিলেন রাজস্মিতা। দ্বিতীয় হয়েছেন আসামের প্রদীপ গুরুং(২৪), তৃতীয় দেরাদুনের রাঘব জুয়াল(২০), চতুর্থ ও পঞ্চম স্থান পেয়েছেন দিল্লির সোনম জোহর(২০) ও রেওয়ার মোহেনা সিং(২৩)। এর পাশাপাশি বেস্ট ডিজায়ার্ড পারফরম্যন্স অফ দ্য সিজন-এর জন্য ৩ লক্ষ টাকার পুরস্কারও জিতে নিয়েছেন মোহেনা।
সঞ্চালক জয় ভানুশালী ও সৌমা টন্ডনের নাচ দিয়ে শুরু হয় গ্র্যান্ড ফিনালের সন্ধে। প্রতিযোগীদের আন্তর্জাতিক মানের পারফরম্যান্সের সঙ্গে গ্র্যান্ড ফিনালেতে ভিন্ন মাত্রা যোগ করেছিল মেন্টর গীতা কাপুর, রেমো ডি`সুজা ও টেরেন্স লইসের ম্যাডিকাল পারফরম্যান্স। সারা সন্ধে প্রতিযোগীদের উত্সাহ জুগিয়েছেন `মহাগুরু` মিঠুন চক্রবর্তী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনিল কাপুর। নিজের আগামী ছবি `তেজ`-এর প্রোমোশনও করেন ডান্স ইন্ডিয়া ডান্স-এর মঞ্চে।
গত বছরের ডিসেম্বরে ১৮ জন ফাইনালিস্টকে নিয়ে শুরু হয়েছিল `ডান্স ইন্ডিয়া ডান্স সিজন থ্রি।` শনিবার বাকি ১৭ জনকে পিছনে ফেলে উইনার্স ট্রফির পাশাপাশি একটি ঝাঁ চকচকে মারুতি এটিগা গাড়ি ও বিশাল অঙ্কের `প্রাইজ মানি`-ও জিতে নিলেন রাজস্মিতা।
ডান্স ইন্ডিয়া ডান্স-এর প্রথম ও দ্বিতীয় সিজনের বিজয়ী ছিলেন ব্যাঙ্গালোরের সলমন খান ও মুম্বইয়ের শক্তি মোহন।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close