মোদীকে দেশে, রাহুলকে ঘরে চান রাখি

Last Updated: Tuesday, February 25, 2014 - 16:22

কিছুদিন আগেই অরবিন্দ কেজরিওয়ালকে নিয়ে বিতর্কিত মন্তব্য করে ঝড় তুলেছিলেন ড্রামা কুইন রাখি সওয়ান্ত। এবারে দেশের মোস্ট এলিজিবল ব্যাচেলর রাহুল গান্ধীকে বিয়ে করতে চেয়ে আবারও শিরোনামে রাখি। সোমবাপ হাজিপুরে সাংবাদিকদের রাখি জানালেন প্রধানমন্ত্রী হিসেবে তিনি মোদীকেই দেখতে চান। তবে রাহুলের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখেন তিনি।

পত্রিকায় প্রকাশিত রিপোর্ট অনুযায়ী নিজের আগামী ভোজপুরি ছবি কট্টা টনাল দুপাট্টার প্রচারে সাংবাদিকদের রাখি বলেন, ""রাহুল যদি রাজি থাকে তাহলে আণি ওকে বিয়ে করতে প্রস্তুত।`` অন্যদিকে, মোদী সম্পর্কে বলেন, ""নরেন্দ্র মোদী একজন ভাল মানুষ। নিজেকে প্রমাণ করার একটা সুযোগ ওনার পাওয়া উচিত্। ওনাকে আমি দেশের আগামী প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই।`` শুধু তাই নয়, বিজেপি টিকিট দিলে ভোটে লড়তেও তিনি একপায়ে খাড়া বলে জানিয়েছেন রাখি। বিহারের উন্নয়নে নীতিশ কুমারের ভূমিকার প্রশংসাও এদিন করেন রাখি।

আর অরবিন্দ কেজরিওয়াল প্রসঙ্গে রাখি বলেন, ""আপ প্রধান দিল্লির মানুষকে বোকা বানাতে পারেন না। উনি যা প্রতিশ্রুতি দিয়েছিলেন তা পূরণ করতে পারবেন না বলেই পদত্যাগ করেছেন। আরও একবার মুখ্যমন্ত্রী হওয়ার যোগ্যতা ওনার নেই।``



First Published: Tuesday, February 25, 2014 - 16:22


comments powered by Disqus