শুধু বলিউড নয় ভোট বাজারে রাখির পাশে নেই `প্রিয়তম` সলমনও

Last Updated: Thursday, April 3, 2014 - 20:48

বিতর্ক আর খবর আসার সব পাঁচিল টপকে রাখি সাওয়ান্ত এবার লোকসভা ভোটে প্রার্থী। বলিউডের ড্রামা কুইন দরজায় দরজায় কড়া নাড়ছেন ভোট চাওয়ার জন্য। রাখির খুব ইচ্ছা এবার সংসদে গিয়ে জোর ঝগড়া করবেন, সমাজসেবা করবেন। এর জন্য খুব খাটছেনও বলিউডের পারদেশীয়া গার্ল। রাখি ভেবেছিলেন, তিনি প্রার্থী হওয়ার পর বলিউড পুরো ঝাঁপিয়ে পড়বে তাঁর প্রচারে। কিন্তু কোথায় কী! অনেক কাকুতিমিনতি করে বলিউডের কোনও প্রথম বা দ্বিতীয় সারির তারকাকে নিজের প্রচারের জন্য আনতে পারছেন না রাখি।

তবে রাখি সাওয়ান্ত ভেবেছিলেন, কেউ না আসুক তাঁর প্রিয়তম সলমন খান তাঁর হয়ে গলা ফাটাতে নিশ্চিয় আসবেন। কিন্তু কোথায় কী? সলমন তো রাখির হয়ে বলা তো দূরের কথা, বরং তাঁর বিরোধী প্রার্থীর হয়ে প্রচার সারলেন।

রাখি ভোটে লড়ছেন নির্দল প্রার্থী হিসাবে মুম্বই উত্তর পশ্চিম কেন্দ্র থেকে। এই কেন্দ্রে কংগ্রেস প্রার্থী গুরুদাস কামতের হয়ে প্রচার করেন সলমন। তাতে বেশ মনখারাপ রাখির। তার ওপর এই কেন্দ্রে হেভিওয়েট আমআদমি পার্টি (আপ)-র প্রার্থী মায়াঙ্ক গান্ধী বলছেন, "কোনও সিরিয়াস ভোটার রাখিকে ভোট দেবে না। ওর কোনও আচরণেই প্রমাণ হয় না, এই নির্বাচনে ও ভোট পাবে।"

অনেকেই বলছেন, এই কেন্দ্রে যা অবস্থা তাতে রাখি না একেবারে লাস্ট গার্ল হয়ে যান।



First Published: Thursday, April 3, 2014 - 20:48


comments powered by Disqus