রাখির অ্যাডাল্ট সিনেমায় হলে কোনও দর্শক নেই!

বক্স অফিসে রাখি সাওয়ান্ত নেমেছেন ক্যাটরিনা কাইফের সঙ্গে দ্বৈরথে। রাখি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে ক্যাটকে বলেছিলেন, 'বার বার দেখো' নয় দর্শকরা তার 'এক কাহানি জুলি কি' সিনেমাই দেখবে। দুটো সিনেমায় গত শুক্রবার রিলিজ করে। বক্স অফিসে গড়পড়তা ব্যবসা করছে 'বার বার দেখো', সেখানে রাখি সাওয়ান্তের সাইকো থ্রিলার 'এক কাহানি জুলি কি' একেবারে ফ্লপ। সিনেমা রিলিজের আগে সেন্সর বোর্ডকে একহাত নিয়েছিলেন রাখি। আসলে সেন্সর বোর্ড এই সিনেমাকে অ্যাডাল্ট তকমা দেয়। তাই রাখি প্রচারের সুযোগ পেয়ে যান।

Updated By: Sep 14, 2016, 03:52 PM IST
রাখির অ্যাডাল্ট সিনেমায় হলে কোনও দর্শক নেই!

ওয়েব ডেস্ক: বক্স অফিসে রাখি সাওয়ান্ত নেমেছেন ক্যাটরিনা কাইফের সঙ্গে দ্বৈরথে। রাখি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে ক্যাটকে বলেছিলেন, 'বার বার দেখো' নয় দর্শকরা তার 'এক কাহানি জুলি কি' সিনেমাই দেখবে। দুটো সিনেমায় গত শুক্রবার রিলিজ করে। বক্স অফিসে গড়পড়তা ব্যবসা করছে 'বার বার দেখো', সেখানে রাখি সাওয়ান্তের সাইকো থ্রিলার 'এক কাহানি জুলি কি' একেবারে ফ্লপ। সিনেমা রিলিজের আগে সেন্সর বোর্ডকে একহাত নিয়েছিলেন রাখি। আসলে সেন্সর বোর্ড এই সিনেমাকে অ্যাডাল্ট তকমা দেয়। তাই রাখি প্রচারের সুযোগ পেয়ে যান।

আরও পড়ুন- বেড সিনে সানি লিওন, ক্যামেরা অন, সহ অভিনেতারা তখন যা করেন

বছরের সবচেয়ে বড় ফ্লপ হতে চলেছে রাখির এই অ্যাডাল্ট রেটেড সিনেমা। রিলিজের দিনে 'এক কাহানি জুলি কি' মাত্র ৭০.১০ লক্ষ টাকার ব্যবসা করেছিল। সপ্তাহের শেষ দুটো দিনেও একেবারেই চলেনি রাখির এই সিনেমা। এর মাঝে শোনা যাচ্ছে গতকাল পশ্চিম ভারতের এক সিনেমা হলে নাকি দর্শকের অভাবে এই সিনেমার শো বাতিল পর্যন্ত করতে হয়। যদিও প্রযোজক, পরিবেশকরা স্বাভাবিকভাবেই এই খবর অস্বীকার করেছেন।

চিত্র বিশেষজ্ঞরা 'এক কাহানি জুলি কি'-কে একেবারে খারাপ রেটিং দিয়েছেন। রাখি অবশ্য দাবি করেছেন, সিনেমাটা দারুণ। কিন্তু সিনেমার গল্পটা কী নিয়ে সেটা স্পষ্ট করে বলতে পারছেন না। একবার বলছেন, এই সিনেমা নাকি শিনা বোরা হত্যাকাণ্ডের ওপর তৈরি,পরে আবার বলছেন  নানা এটা শুধুই থ্রিলার। সে যাই হোক, বলিউড প্রথমবার একা হাতে সিনেমাকে সাফল্যের পথ দেখানোর সুযোগ পাওয়া রাখির নৌকা ডুবল। ঠিক ভোটের মতই। ২০১৪ লোকসভায় প্রার্থী হয়ে রাখি সবার শেষ ছিলেন, ভোট গণনার ৩ রাউন্ডের শেষ পেয়েছিলেন মাত্র ১৫টা ভোট।

A photo posted by Rakhi sawant (@rakhisawant151) on

.