রামুর বীরাপ্পনে 'খাল্লাস গার্ল' জেরিন

রামগোপাল ভর্মার নতুন 'খাল্লাস গার্ল'। রামুর নতুন সিনেমা 'বীরাপ্পন'-এর এক গানে 'খাল্লাস গার্ল' হিসেবে থাকবেন জেরিন খান। ২০০২ সালে রামুর সুপারহিট সিনেমা কোম্পানিতে আইটেম গান 'খাল্লাস'বেশ জনপ্রিয়তা পেয়েছিল। সেই সিনেমায় 'খাল্লাস' গার্লের ভূমিকায় ছিলেন ঈশা কোপিকার। বীরাপ্পন সিনেমাতেও রামু খাল্লাস গার্ল ফিরিয়ে আনছেন। জঙ্গলের মধ্যে বীরাপ্পনের ডেরায় খাল্লাস গার্ল হয়ে নাচবেন জেরিন। গানের নাম খাল্লাস বীরাপ্পান। হেট স্টোরি থ্রি-এর সাফল্যের পর যে জেরিনকে নিয়ে বলিউডে উত্‍সাহ শুরু হয়েছে। জেরিন তো সুযোগ পেয়ে বেশ খুশি। রামু বলছেন, শুধু গবেষণার জন্য এই ছবি তৈরি করতে তার ১৫টা বছর লেগে গেল।

Updated By: May 5, 2016, 03:21 PM IST
রামুর বীরাপ্পনে 'খাল্লাস গার্ল' জেরিন

ওযেব ডেস্ক: রামগোপাল ভর্মার নতুন 'খাল্লাস গার্ল'। রামুর নতুন সিনেমা 'বীরাপ্পন'-এর এক গানে 'খাল্লাস গার্ল' হিসেবে থাকবেন জেরিন খান। ২০০২ সালে রামুর সুপারহিট সিনেমা কোম্পানিতে আইটেম গান 'খাল্লাস'বেশ জনপ্রিয়তা পেয়েছিল। সেই সিনেমায় 'খাল্লাস' গার্লের ভূমিকায় ছিলেন ঈশা কোপিকার। বীরাপ্পন সিনেমাতেও রামু খাল্লাস গার্ল ফিরিয়ে আনছেন। জঙ্গলের মধ্যে বীরাপ্পনের ডেরায় খাল্লাস গার্ল হয়ে নাচবেন জেরিন। গানের নাম খাল্লাস বীরাপ্পান। হেট স্টোরি থ্রি-এর সাফল্যের পর যে জেরিনকে নিয়ে বলিউডে উত্‍সাহ শুরু হয়েছে। জেরিন তো সুযোগ পেয়ে বেশ খুশি। রামু বলছেন, শুধু গবেষণার জন্য এই ছবি তৈরি করতে তার ১৫টা বছর লেগে গেল।
 
কুখ্যাত চন্দন দস্যু বীরাপ্পনকে নিয়ে পরিচালক রামগোপাল বর্মার এই সিনেমা। ২৭ মে মুক্তি পেতে চলেছে এই সিনেমা। চন্দনকাঠ, হাতির দাঁতের চোরা কারবারি থেকে যিনি একটা সময় হয়ে উঠেছিলেন দক্ষিণ ভারতে ত্রাস। ভয়ানক এই দস্যুর হাতে খুন হয়েছেন পুলিশ কর্মী এবং সাধারণ মানুষ মিলিয়ে প্রায় আড়াইশোরও বেশি মানুষ।

রামগোপাল বর্মার ফিল্মে বীরাপ্পনের ভূমিকায় অভিনয় করেছেন সন্দীপ ভরদ্বাজ। ক দিন আগে মুক্তি পায় বীরাপ্পন-এর অফিসিয়াল ট্রেলর।

.