রণবীর-দীপিকা-ক্যাটরিনার সিলসিলা

Last Updated: Sunday, September 30, 2012 - 22:58

কেরিয়ারের শুরু থেকেই বারবার একাধিক বার প্রেমিকা বদলের একেবারে শীর্ষস্থান ধরে রেখেছেন রণবীর। হবে নাই বা কেন। কপুর পরিবারের জেন ওয়াই বলে কথা। তাঁর বাহুলগ্না হলেই যে শিরোনামে চলে আসা যায় তা আর কেই বা না বোঝেন। তাই দীপিকা বা ক্যাটরিনা কেউই চাননি সেই সুযোগ থেকে বঞ্চিত হতে। তাহলে ফিল্মমেকাররাই বা বাদ যাবেন কেন? আর তাই এই `আসল-নকল প্রেম ত্রিকোণ`কে কাজে লাগিয়ে `সিলসিলা`র রিমেক নিয়ে আসছে যশ রাজ ফিল্মস।
অমিতাভ-রেখার একসময়ের প্রেম কাহিনি বলিউডে এতটাই সারা ফেলেছিল যে কোনও অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে ফ্রেমবন্দী করতে এখনও শকুনের মতো ওঁত পেতে থাকে ক্যামেরার লেন্স। জয়ার সঙ্গে অমিতাভের প্রেম এবং পরিণয়ের চল্লিশ বছর উত্তীর্ণ হলেও অমিতাভ-রেখার প্রেম বলিউডে চিরনতুন। সেই কাহিনিকে তুরুপের তাস বানিয়ে ১৯৮১ সালের যশ রাজের ফিল্মসের ব্লকবাস্টার `সিলসিলা`। তবে এবারই বা আর যশ রাজ ছাড়বে কেন?
`রকেট সিং`, `ওয়েক আপ সিড`, `রকাস্টার` সর্বোপরি `বরফি`র আকাশছোঁয়া সাফল্যের পর ঋষিপুত্রের জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে তাঁর জীবনের ছায়ায় `সিলসিলা`র রিমেকের ছক করে ফেলেছেন যশ রাজ। সিলসিলার রিমেক হয়তো যশ রাজ ফিল্মের ব্যবসা আরও কিছুটা বাড়াবে। তবে রণবীরও সাফল্যের আর এক ধাপ উঠে গিয়ে কোথাও হয়তো ছুঁয়ে ফেলবেন বিগ-বির উন্নীত কাঁধ। শাহেনশার মতো তাঁর জীবনের প্রেমও চিরকালের জন্য বাঁধা পড়ে যাবে সেলুলয়েডে।



First Published: Sunday, September 30, 2012 - 23:19


comments powered by Disqus
Live Streaming of Lalbaugcha Raja