আবার আসছে 'কুছ কুছ হোতা হ্যায়'? কারা থাকছেন জানেন!

করণ জহরের হাত ধরেই ফিরবে 'ম্যাজিক'

Updated: Sep 11, 2018, 06:48 PM IST
আবার আসছে 'কুছ কুছ হোতা হ্যায়'? কারা থাকছেন জানেন!

নিজস্ব প্রতিবদন : এবার আবার আসছে ‘কুছ কুছ হোতা হ্যায়’। পরিচালক করণ জহরের হাত ধরেই এই সিনেমার সিক্যুয়েল আসছে। তবে করণের এই সিনেমার সিক্যুয়েলে কারা থাকছেন জানেন?

বি টাউনের খবর, রণবীর কাপুর, আলিয়া ভাট এবং জাহ্নবী কাপুর থাকছেন করণ জহরের ‘কুছ কুছ হোতা হ্যায়’-র সিক্যুয়েলে। কিন্তু করণের এই সিক্যুয়েলে কে টিনা হচ্ছেন আর কে হচ্ছেন অঞ্জলি, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

আরও পড়ুন : অন্তঃস্বত্তা আয়ুষ্মান খুরানার মা? খবর প্রকাশ্যে আসতেই খেপে গেলেন অভিনেতা?

‘কুছ কুছ হোতা হ্যায়’-তে শাহরুখ খান এবং কাজলের সঙ্গে দেখা যায় রানি মুখোপাধ্যায়কে। শাহরুখ, কাজল এবং রানির ‘কুছ কুছ হোতা হ্যায়’ দমদার ব্যবসা করে বক্স অফিসে। এবার সিক্যুয়েলের ক্ষেত্রেও কি সেই একই ধারা বজায় রাখতে পারবেন করণ জহর? সেটা অবশ্য সময় বলবে।

আরও পড়ুন : শুটিং সেটে কী করেন সলমন? গোপন কথা ফাঁস করলেন প্রিয়াঙ্কা?

বর্তমানে ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং নিয়ে ব্যস্ত রণবীর কাপুর এবং আলিয়া ভাট। শোনা যায়, এই সিনেমার শুটিংয়ের সময় থেকেই নাকি রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান আলিয়া। রণবীর এবং আলিয়ার পাশাপাশি ‘ব্রহ্মাস্ত্র’-এ রয়েছেন অমিতাভ বচ্চন, তব্বু এবং ডিম্পল কাপাডিয়াও।

অন্যদিকে বলিউডে ডেবিউ করার পর অপাতত করণ জহরের ‘তখত’-এর শুটিংয়ের জন্য তোড়জোড় শুরু করেছেন জাহ্নবী কাপুর। এই সিনেমার রণবীর সিং এবং করিনা কাপুর খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন শ্রীদেবী-কন্যা। শোনা যাচ্ছে, করণের ‘তখত’-এ থাকতে পারেন আলিয়া ভাট-ও। যদিও এ বিষয়ে স্পষ্ট করে এখনও কিছু জানা যায়নি।

আরও পড়ুন : দিয়াকে যাচ্ছেতাইভাবে অপমান করলেন করিনা?

রণবীর কাপুরের সঙ্গে শিগগিরই বিয়ে সেরে ফেলতে পারেন আলিয়া ভাট। ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিং শেষ হওয়ার পরই নাকি কাপুর পরিবারের সঙ্গে দেখা করবেন ভাট-রা। এবং সেখানেই নাকি রণবীর, আলিয়ার বিয়ের দিন, তারিখ স্থির হয়ে যেতে পারে। শুধু তাই নয়, রণবীর, আলিয়ার বিয়েও বলিউডের অন্যতম বড়সড় ইভেন্ট হতে পারে বলেই শোনা যাচ্ছে।

‘কুছ কুছ হোতা হ্যায়’-র মত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সিক্যুয়েলের শুটিং শুরু করে দিয়েছেন করণ জহর। এই সিনেমায় টাইগার শ্রফ, অনন্যা পান্ডের সঙ্গে দেখা যাবে তারা সুতারিয়াকেও। করণ জহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর হাত ধরেই বলিউডে ডেবিউ করছেন চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে। আর এবার ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সিক্যুয়েলের পর আসছে শাহরুখ খান, কাজল এবং রানি মুখোপাধ্যায়ের জনপ্রিয় সিনেমা ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর সিক্যুয়েল।

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close