আর কে স্টুডিওর শেষ গণেশ উৎসব, কেঁদে ফেললেন রণধীর কাপুর

 শেষবারের জন্য স্মৃতি বিজরিত চেম্বুরের আর কে স্টুডিওতে কাপুরদের গণপতি পুজো করছে কাপুররা।

Updated: Sep 14, 2018, 04:38 PM IST
আর কে স্টুডিওর শেষ গণেশ উৎসব, কেঁদে ফেললেন রণধীর কাপুর

নিজস্ব প্রতিবেদন: প্রত্যেক বছরই রাজ কাপুরের তৈরি ঐতিহ্যবাহী আর কে স্টুডিও তে গণেশ চতু্র্থীর সেলিব্রেশন হয়। গণপতি বাপ্পার ঘটা করে পুজোর আয়োজন করা হয়। এবারও আর কে স্টুডিওতে গণপতি পুজো হলেও, এবারটা ছিল অন্যান্যবারের থেকে অনেক আলাদা। এবারই শেষবারের জন্য স্মৃতি বিজরিত চেম্বুরের আর কে স্টুডিওতে কাপুরদের গণপতি পুজো করছে কাপুররা।

রাজ কাপুরের ঐতিহ্যবাহী আর কে স্টুডিও বিক্রির সিদ্ধান্ত নিয়েছে কাপুর পরিবার। সহজ ছিল না, তবুও কাপুর পরিবারের কথা মতো এই সিদ্ধান্তটা তাঁদের একপ্রকার বাধ্য হয়েই নিতে হয়েছে। কিছুদিন আগে আর কে স্টুডিও বিক্রির সিদ্ধান্তের কথা জানিয়েছিলেন ঋষি কাপুর। তিনি জানান, বহু বছর ধরেই আর কে স্টুডি আর লাভজনক সংস্থা নয়। তবুও ঐতিহ্য, ভালোবাসা, স্মৃতির জন্যই এটাকে চালিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল। তবে গত বছর আর কে স্টুডিওতে আগুন লাগার এটা আরও বড় ক্ষতির স্বীকার হয়। যদিও ঋষি কাপুরের কথায় এটাকে বিক্রি না করে এতে নতুন প্রযুক্তি আনার কথা ভাবা হয়েছিল, তবে প্রশ্ন ওঠে সেই প্রযুক্তি আনার পরেও আদৌ কতটা এই স্টুডিও চালানো লাভজনক হবে, আর সেকারণেই নাকি আর কে স্টুডিও বিক্রির সিদ্ধান্ত কাপুর পরিবার নিয়েছে বলে জানিয়েছিলেন ঋষি কাপুর। 

আরও পড়ুন-সলমনের বোন অর্পিতার বাড়ির গণেশ পুজোয় 'কেলেঙ্কারি কাণ্ড' ঘটালেন ক্যাট!

তবে আর কে স্টুডিও বিক্রির সিদ্ধান্ত নেওয়া পর এবছর শেষবারের মতো আর কে স্টুডিওতে গণেশ পুজোর আয়োজন করা হয়। এই পুজোর অনুষ্ঠানে হাজির ছিলেন কাপুর পরিবারের বেশকিছু সদস্য। ছিলেন রণধীর কাপুর (রাজ কাপুরের বড় ছেলে তথা করিনা কাপুর, করিশ্মা কাপুরের বাবা), ঋষি কাপুর ( রণবীর কাপুরের বাবা) ও রাজীব কাপুর ( রাজ কাপুরের ছোট ছেলে)। হাজির ছিলেন রণবীর কাপুর সহ কাপুর পরিবারের অন্যান্য আরও বেশকয়েকজন সদস্য। ৭০ বছরের পুরনো আর কে স্টুডিওতে শেষবার গণপতি পুজো হওয়া নিয়ে কথা বলতে গিয়ে আবেগতাড়িত হয়ে পড়েন রণধীর কাপুর। চোখে জল এসে যায় তাঁর। তিনি বলেন, প্রত্যেকবারের মতোই আর কে স্টুডিওতে গণপতি পুজো করছি, মনেই হচ্ছে না এবারই শেষবার পুজো হচ্ছে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

তবে শুধুই কাপুর পরিবারের সদস্যরাই নয়, আর কে স্টুডিওতে শেষবার গণেশ পুজো হওয়া নিয়ে স্টুডিওর কর্মীরাও আবেগতাড়িত হয়ে পড়েন। তাঁদেরও ভীষণ মন খারাপ বলেই কর্মীরা জানান। প্রসঙ্গত, রীতি অনুযায়ী আর কে স্টুডিওতে প্রত্যেকবার গণেশ পুজোর সময় এবং বিসর্জনের সময় কাপুর পরিবারের সদস্যরা একসঙ্গে হাজির থাকেন।

আরও পড়ুন-আরও পড়ুন-আম্বানির বাড়ির গণেশ পুজোয় হাজির অমিতাভ, শাহরুখ, সলমন, আমিররা

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close