রানি-আদিত্য বিবাহিত?

মিডিয়ার থেকে বরাবরই নিজের ব্যক্তিগত সম্পর্ক লুকিয়ে রাখার আপ্রাণ চেষ্টা করেছেন রানি। আদিত্য চোপড়ার সঙ্গে নিজের সম্পর্ক যতবার তিনি অস্বীকার করেছেন, মিডিয়াও দ্বিগুণ উত্সাহে লেগে থেকেছে তাঁদের সম্পর্কের সত্যতা জানতে।

Updated: Jul 29, 2012, 09:27 PM IST

মিডিয়ার থেকে বরাবরই নিজের ব্যক্তিগত সম্পর্ক লুকিয়ে রাখার আপ্রাণ চেষ্টা করেছেন রানি। আদিত্য চোপড়ার সঙ্গে নিজের সম্পর্ক যতবার তিনি অস্বীকার করেছেন, মিডিয়াও দ্বিগুণ উত্সাহে লেগে থেকেছে তাঁদের সম্পর্কের সত্যতা জানতে। তাই বরাবরই তাঁদের সম্পর্ক দেশবাসীর কাছে রয়ে গেছে এক রহস্যময় ওপেন সিক্রেট হিসেবেই। সম্প্রতি টুইটারের মাধ্যমে প্রকাশ্যে এসেছে রানি-আদিত্যর সম্পর্ক নিয়ে কিছ অজানা তথ্য।
রানি আর আদিত্য নাকি গত বছর দেওয়ালিতেই সাত পাঁকে বাঁধা পরেছেন। সবার অলক্ষ্যে গোপনেই নাকি তাঁরা সেরে ফেলেছেন তাঁদের বিয়ের অনুষ্ঠান। কিছুদিন আগেই রানি কে আদিত্য একটি `অডি এ৮ ডবলু১২`র মতো দামী গাড়ি দেওয়ার কথা শোনা গিয়েছিল। তাঁরা যে সাম্প্রতিককালে `ডেট`এ গিয়েছিলেন তাও অজানা নয়। বেশ কয়েক বছর ধরেই কখনও তাঁদের রোকা, কখনও বা এনগেজমেন্ট নিয়েও শোনা গেছে অনেক গল্পো। মিডিয়ার সামনে সবসময়ই মুখে কূলুপ এঁটেছেন রানি। তবে এর পুরোটাই গল্পো নাকি অন্য কিছু তা একমাত্র রানিই বলতে পারবেন। কথায় আছে, যা রটে তার কিছু তো বটে। এখন দেখা যাক রানি কবে মুখ খোলেন।