এখনও বিয়ে করিনি, ফের দাবি রানির

যশ রাজ ফিল্মের সেট জুড়ে যতই তাঁকে `ভাবি` বলে সম্বোধন করা হোক, রানি নিজে আদি চোপড়ার সঙ্গে তাঁর বিয়ের জল্পনাকে ফুৎকারে উড়িয়ে দিলেন। সম্প্রতি একটি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, "জানি না আমার পিছনে লোকে আমাকে নিয়ে কি কথা বলছে।

Updated: Sep 29, 2012, 04:26 PM IST

যশ রাজ ফিল্মের সেট জুড়ে যতই তাঁকে `ভাবি` বলে সম্বোধন করা হোক, রানি মুখার্জী নিজে আদি চোপড়ার সঙ্গে তাঁর বিয়ের জল্পনাকে ফুৎকারে উড়িয়ে দিলেন। সম্প্রতি একটি দৈনিককে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, "জানি না আমার পিছনে লোকে আমাকে নিয়ে কি কথা বলছে। আমাকে সরাসরি কেউ কোনও কথা না বললে আমি তার প্রতিক্রিয়া দিতে পারি না। তবে একথা নিশ্চিত করে জানাতে পারি আমি বিবাহিত নই।"
তাঁর বিয়ে নিয়ে সমস্ত জল্পনাকে উড়িয়ে তিনি আরও বলেন, "এটা একটা দায়িত্বজ্ঞানহীন গুজব। আমি সম্ভ্রান্ত পরিবারের মেয়ে। আমার পরিবার আমার বিয়ে নিয়ে গর্বিত হবে। লুকোনোর প্রয়োজনীয়তা থাকবে না... এই সব গুজবের প্রভাব পরে পরিবারেও।
বিয়ে সম্পর্কে তাঁর ধারণা ব্যক্ত করতে গিয়ে রানি বলেন, "বিয়ে অত্যন্ত পবিত্র একটা প্রতিষ্ঠান। আমি বিয়ে করার সিদ্ধান্ত নিলে শ্রদ্ধাশীল হয়ে তা পালন করব।` তিনি এও বলেন যে লুকিয়ে প্রেম করা যায়, বিয়ে নয়। তাঁর সাফ কথা, "গাঁটছড়া বাঁধলে সারা পৃথিবীকে জানিয়ে বাঁধব।"