হাতে স্যানিটারি ন্যাপকিন হাতে অক্ষয়ের সঙ্গে আজব নাচ রণবীরের

'পদ্মাবত'-এর জন্য নিজের ফিল্মের মুক্তি পিছিয়ে দিয়েছিলেন অক্ষয়। এবার অক্ষয়ের ফিল্ম 'প্যাডম্যান'-এর প্রমোশনে এগিয়ে এলেন রণবীর সিং। 'প্যাডম্যান'-টাইটেল ট্র্যাকের সঙ্গে স্যানিটারি ন্যাপকিন হাতে সুপারস্টার অক্ষয়ের সঙ্গে নাচ করতে দেখা গেল 'খলজি' রণবীর সিংকে।

Updated: Feb 9, 2018, 08:58 PM IST
হাতে স্যানিটারি ন্যাপকিন হাতে অক্ষয়ের সঙ্গে আজব নাচ রণবীরের

নিজস্ব প্রতিবেদন : 'পদ্মাবত'-এর জন্য নিজের ফিল্মের মুক্তি পিছিয়ে দিয়েছিলেন অক্ষয়। এবার অক্ষয়ের ফিল্ম 'প্যাডম্যান'-এর প্রমোশনে এগিয়ে এলেন রণবীর সিং। 'প্যাডম্যান'-টাইটেল ট্র্যাকের সঙ্গে স্যানিটারি ন্যাপকিন হাতে সুপারস্টার অক্ষয়ের সঙ্গে নাচ করতে দেখা গেল 'খলজি' রণবীর সিংকে।

তবে হ্যাঁ, রণবীর সিং যখন মজা করেন তখন ভক্তরা না হেসে পারেন না।  'প্যাডম্যান' এর সঙ্গে 'খলজি'র এই নাচ দেখে কেউ না হেসে পারবেনই না। 'প্যাডম্যান'-এর প্রমোশনের অক্ষয়ের সঙ্গে হালকা মেজাজেই ধরা দিলেন খলজিকে। রণবীর নিজেই সোশ্যাল সাইটে সেই নাচের ভিডিও পোস্ট করেছেন।

 

 

A post shared by Ranveer Singh (@ranveersingh) on

ঋতুস্রাব নিয়ে সমাজকে লজ্জা ও কসংস্কার মুক্ত করতে ইতিমধ্যেই ক্যাম্পেন চালাচ্ছে 'প্যাডম্যান' টিম। ছুঁড়ে দিয়েছেন চ্যালেঞ্জ। যেটাকে বলা হচ্ছে 'প্যাডম্যান' চ্যালেঞ্জ। ইতিমধ্যেই সেই চ্যালেঞ্জ গ্রহণ করে সোশ্যাল মিডিয়ায় প্যাড হাতে ছবিও পোস্ট করেছেন  দীপিকা, আলিয়া, আমির,আয়ুষ্মান খুরানা, অর্জুন কাপুর থেকে শুরু করে অনেকেই।

আর এই ক্যাম্পেনের যে কিছুটা হলেও প্রভাবে পড়েছে তা সোশ্যাল মিডিয়াতেই বোঝা যাচ্ছে। কারণ, বহু আম জনতাকেও অক্ষয়ের এই 'প্যাডম্যান' চ্যালেঞ্জ গ্রহণ করে স্যানিটারি ন্যাপকিন হাতে ছবি পোস্ট করতে দেখা গেছে। এবার সেই চ্যালেঞ্জে সামিল রণবীরও। অক্ষয় সহ টিম 'প্যাডম্যান'-এর আশা এই সিনেমা সমাজে প্রভাব ফেলবে। ঋতুস্রাবের সময় মহিলাদের সুরক্ষার বিষয় নিয়ে সচেতন হতে শেখাবে।

আরও পড়ুন- 'পিরিয়ড' ফিল্মে বিপ্লব 'প্যাডম্যান' অক্ষয়ের

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close