আরও ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রেজ্জাক

আরও ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রেজ্জাক

আরও ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রেজ্জাকআক্রান্ত রেজ্জাক মোল্লাকে আরও অন্তত ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রাখা হবে। আজ সকালে হাসপাতালের তরফে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাঁর আরও কিছু শারীরিক পরীক্ষা নিরীক্ষা করা হবে বলে জানিয়েছেন চিকিত্‍‍‍সকেরা।

রেজ্জাক মোল্লাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া নিয়েই গতকাল দুপুর থেকেই টানা পোড়েন চলছিল। প্রবীণ ওই বিধায়ককে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার জন্য সরকার চাপ সৃষ্টি করছে  বলে অভিযোগ করে সিপিআইএম। বিকেলে রেজ্জাক মোল্লাকে দেখতে গিয়ে শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় দাবি করেন, রেজ্জাক মোল্লাকে হাসপাতাল থেকে ছেড়ে দিতে চেয়েছিলেন চিকিত্‍‍‍সকেরা। কিন্তু পরিবারের অনুরোধে তাঁকে হাসপাতালে রেখে দেওয়া হয়েছে। তারপর মেডিক্যাল বুলেটিনেও জানানো হয়, রেজ্জাক মোল্লার শারীরিক অবস্থা স্থিতিশীল। এই পরিস্থিতিতে আজ হাসপাতাল কর্তৃপক্ষ কী পদক্ষেপ নেয়, সে দিকে নজর ছিল সিপিআইএম নেতৃত্বের।

বেসরকারি ওই হাসপাতাল কি সরকারি চাপের কাছে নতিস্বীকার করবে? তানিয়ে তীব্র জল্পনা ছিল রাজনৈতিক মহলে। কিন্তু সকালেই চিকিত্‍‍সকেরা সিদ্ধান্ত নেন সত্তরোর্ধ্ব বিধায়ককে আরও আটচল্লিশ ঘণ্টা পর্যবেক্ষণে রেখে আরও কিছু পরীক্ষা নিরীক্ষা করা হবে।

First Published: Tuesday, January 08, 2013, 10:12


comments powered by Disqus