বিয়ের পিঁড়িতে রেশমি ঘোষ

Last Updated: Sunday, February 3, 2013 - 17:16

কোয়েল মল্লিকের বিয়ের দিনই সাক পাকে বাঁধা পড়লেন আরও এক বাঙালি অভিনেত্রী রেশমি ঘোষ। শুক্রবার ভারতীয় টেলিভিশনের পরিচিত মুখ রেশমি গাঁটছড়া বাঁধলেন তাঁর অনস্ক্রিন `ভাই` সিদ্ধার্থ বাসুদেবের সঙ্গে। জনপ্রিয় সিরিয়াল `শোভা সোমনাথ কি`তে ভাই-বোনের ভূমিকায় অভিনয় কয়েছিলেন সিদ্ধার্থ-রেশমি।
সিরিয়ালের সেটেই ২০১১ সালে আলাপ দু`জনের। এক বছর প্রেমের পর অবশেষ বিয়ে। বিয়ের পর উচ্ছ্বসিত রেশমি বললেন, "আমি আমাদের সম্পর্ক মিডিয়ার সামনে আনতে চাইনি। দু`বছর আগে আমি মুম্বই ছেড়ে কলকাতায় শিফট করার সিদ্ধান্ত নিয়েছিলাম। সেই সময়ই আমাকে `শোভা সোমনাথ কি` অফার করা হয়। সেখানেই আমার সিদ্ধার্থর সঙ্গে আলাপ। তারপর আমি ছবির শুটিংয়ের জন্য সিডনি চলে যাই। পরে ২০১২-র জানুয়ারিতে সিদ্ধার্থ আমাকে প্রপোজ করে আর মাত্র একমাস পরই বিয়ের প্রস্তাব দেয়। আমি তক্ষুণি ওকে হ্যাঁ বলি"।

নিজের শহর কলকাতায় একেবারে খাঁটি বাঙালি মতে সিদ্ধার্থর সঙ্গে বাঁধা পড়েছেন রেশমি। বললেন, "আমি সবসময় চাইতাম বাঙালি মতে বিয়ে করতে। সিদ্ধার্থ কাশ্মীরি পন্ডিত হওয়া সত্ত্বেও ওর পরিবার আমার ইচ্ছাকেই গুরুত্ব দিয়েছে। বিয়ের ৪ দিন আগেই শুরু হয়ে গিয়েছিল অনুষ্ঠান। আংটি বদল, সঙ্গীত, মেহেন্দির পর বিয়ে"। শুক্রবার বিয়ের পর রবিবার লাল ঢাকাই শাড়ি, শাঁখা-পলা, সিঁদুরে সুসজ্জিতা নববধূ রেশমি প্রথম বারের জন্য বরের সঙ্গে বাপের বাড়িতে যান। সেখানে পুজোর পর ভাই বোনদের সঙ্গে নৈশভোজের পার্টি সেরে সোমবারই মুম্বই ফিরে যাচ্ছেন নবদম্পতি।
আপাতত কিছুদিন শ্বশুরবাড়িতে সিদ্ধার্থের পরিবারের সঙ্গে থাকবেন রেশমি-সিদ্ধার্থ। তারপর নিজেদের ফ্ল্যাটে নতুন সংসার পাতবেন। "হনিমুনে সিদ্ধার্থ আমাকে কাশ্মীরে নিয়ে যেতে চায়। কিন্তু আমি যা শীকতাতুরে, জানি না কী করব!" হেসে জানালেন সদ্য বিবাহিতা রেশমি।



First Published: Sunday, February 3, 2013 - 17:16


comments powered by Disqus