বলিউডের সবচেয়ে যৌন উত্তেজক সিনেমা বানিয়েছেন বলে দাবি রামুর

তিনি ভগবান আর খেলার উপর কোনওদিন সিনেমা করবেন না বলে আগেই ঘোষণা করে দিয়েছেন। শোলের রিমেক করে বলিউডের সবচেয়ে জঘন্য সিনেমার অ্যাখা পেয়েছেন। তাই হয়তো রিমেক করার সাহসও দেখাবেন না। তা হলে রামগোপাল ভার্মা করবেনটা কী? কেন! রামু বলছেন, তিনি এবার অনেক বেশি করে ইরোটিক থ্রিলার, আর ভয়ের সিনেমা বানাবেন।

Updated By: Feb 9, 2016, 11:51 AM IST
বলিউডের সবচেয়ে যৌন উত্তেজক সিনেমা বানিয়েছেন বলে দাবি রামুর

ওয়েব ডেস্ক: তিনি ভগবান আর খেলার উপর কোনওদিন সিনেমা করবেন না বলে আগেই ঘোষণা করে দিয়েছেন। শোলের রিমেক করে বলিউডের সবচেয়ে জঘন্য সিনেমার অ্যাখা পেয়েছেন। তাই হয়তো রিমেক করার সাহসও দেখাবেন না। তা হলে রামগোপাল ভার্মা করবেনটা কী? কেন! রামু বলছেন, তিনি এবার অনেক বেশি করে ইরোটিক থ্রিলার, আর ভয়ের সিনেমা বানাবেন।

সেন্সর বোর্ডকে কার্যত একহাত নিয়ে রামু রিলিজ করলেন তার শর্ট ফিল্ম "Single X"-এর পোস্টার। যা নিয়ে বিতর্ক শুরু হয়েছে। রামগোপাল ভর্মা অনলাইনে এক চ্যানেল খুলছেন। তার নাম #RGVtalkies। অনলাইন থিয়েটারে #RGVtalkies-এর প্রথম সিনেমা হল সিঙ্গল এক্স। রামুর দাবি এটাই নাকি বলিউডের সবচেয়ে যৌন উত্তেজক সিনেমা হতে চলেছে। তবে রামুর সব দাবি সত্যি বলে ভাবলে ভুল হবে। রামগোপাল ভার্মা-কে আগ বানিয়ে তাঁর দাবি ছিল, শোলের মত এই সিনেমাও দারুণ হিট হবে।

.