ঋষির মনে বকুলকে হারানোর ভয়

বকুলের ঘুম থেকে উঠতে দেরি হয়ে যায়। ঋষির জ্বর আসে বলে বকুল তাঁকে অফিস যেতে বারণ করে। এরপরই বকুল, এশা রেডি হয়ে কলেজে বেরিয়ে যায়।

Updated By: Aug 9, 2018, 02:30 PM IST
ঋষির মনে বকুলকে হারানোর ভয়

নিজস্ব প্রতিবেদন: আগেরদিন রথের পুজো ভালোভাবে মিটে যাবার জন্য ঋষি, বকুলকে ধন্যবাদ জানায়। আবার বকুলকে হারিয়ে ফেলার ভয়ের কথাও বলে সে। বকুল বলে, এই এক বছরে সে ঋষির ছায়াসঙ্গী হয়ে থাকবে। ঋষি মনে মনে ভাবতে থাকে বকুল কি তাঁকে ১ বছর পর সত্যিই ছেড়ে চলে যাবে।

এদিকে, পরেরদিন বকুলের ঘুম থেকে উঠতে দেরি হয়ে যায়। ঋষির জ্বর আসে বলে বকুল তাঁকে অফিস যেতে বারণ করে। এরপরই বকুল, এশা রেডি হয়ে কলেজে বেরিয়ে যায়। অন্যদিকে, কাকুমনি সকাল থেকেই কিছু টেন্ডারের ফাইল নিয়ে দাদার সাথে কথা বলতে থাকেন।  সেই ফাইলগুলোতে ভুল থাকায় রোহন সেটা বাবাকে দেখায়। এদিকে আবার বর্ষা এমএলএ শ্বশুরের সাথে খুঁটিপুজোর অনুষ্ঠানে যাবে বলে পার্লারের লোককে বাড়িতে ডাকে নেয়। পিসি এ ব্যাপারে নাক গলালে, বর্ষা পাত্তা দেয়না। পিসি আবার ছক কষতে থাকে, কি করে পার্টি ফান্ড-এর টাকা বর্ষার কাছ থেকে হাতানো যায় তা  নিয়ে। এদিকে, বকুল ও এশা গাড়িতে যাবার সময় এশা তাঁর ও দীপের কথা আলোচনা করতে থাকে। কিন্তু, বকুল অন্যমনস্ক হয়ে পড়ে। বকুল ক্লাসে এলে দেখে সৌমেন স্যার আসেননি। বন্ধুরা বকুলকে বলে, সৌমেন স্যার আজ ক্লাস নেবেন না। উনি বকুলকে স্টাফ রুমে ডেকে পাঠান। এখানে ক্লিক করে দেখুন- বকুল কথা

আরও পড়ুন- ঋষিকে বাঁচানো গেলেও, জলে ডুবে গেল বকুল! তারপর?

.