মা হচ্ছেন! তড়িঘড়ি বিয়ে সারলেন রিয়া

Updated By: Aug 18, 2017, 04:58 PM IST
মা হচ্ছেন! তড়িঘড়ি বিয়ে সারলেন রিয়া

দুদিন আগেই শোনা গিয়েছিল বিয়ে করছেন মুনমুন সেনের ছোট মেয়ে রিয়া সেন। এবার শোনা গেল, বুধবার চুপিসারে বিয়েটা সেরেও ফেলেছেন রিয়া।  পিঙ্কভিলার খবর অনু‌যায়ী, পুণেতে সম্পন্ন  হয়েছে রিয়া-শিবম তিওয়ারির বিয়ের অনুষ্ঠান। সেখানে উপস্থিত ছিলেন রিয়া সেনের পরিবারের কিছু আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবরা, তবে অতিথি হিসাবে আর বিশেষ কেউ ছিলেন না।

এদিকে বোনের বিয়ের আগে অবশ্য পুণের ফাইভ স্টার হোটেলে ছোটখাটো পার্টি দিয়েছিলেন দিদি রাইমা। সেখানে রাইমার ঘনিষ্ঠ বন্ধু-বন্ধবদের সঙ্গে দেখা গিয়েছে রিয়া ও শিবম তিওয়ারিকে। ছবিটি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্টও করেছেন রাইমা। 

 

 

A post shared by Raima Sen  (@raimasen) on

 

 

A post shared by Raima Sen  (@raimasen) on

 

 

A post shared by Raima Sen (@raimasen) on

তবে রিয়া ও শিবম দুজনের কেউই কোনওদিন তাঁদের সম্পর্কের কথা কোনওদিনই সেভাবে প্রকাশ্যে আনেননি। তার উপর তাঁদের হঠাৎ করে চুপিসারে বিয়ে সেরে নেওয়ার ঘটনাও তাই অনেকের কাছেই চমক। পিঙ্কভিলার খবর অনু‌যায়ী রিয়া সেন সন্তানসম্ভবা হওয়ার কারণেই নাকি এমন তড়িঘড়ি বিয়ের সিদ্ধান্ত।  অবশ্য রিয়া নিজে অবশ্য তাঁর সন্তানসম্ভবা হওয়ার বিষয়ে কোনও কিছুই বলেননি। 

রিয়া অবশ্য এই মুহূর্তে একতা কাপুরের ওয়েব সিরিজ 'MM‍S2.2'‍র শ্যুটিংয়ের কাজে ব্যস্ত।  কিছুদিন আগেই রিয়ার শর্ট ফিল্ম  'Lonely Girl'-ইন্টারনেটে মুক্তি পেয়েছে। আর রিয়ার উল্লেখ‌যোগ্য হিন্দি সিনেমা বলতে পৃথ্বীশ নন্দীর ঝঙ্কার বিটস ও ডার্ক চকোলেট।

আরও পড়ুন- বাগদান হয়ে গেল এই বাঙালি বলিউড অভিনেত্রীর

.