সল্লু এবার মোগ্যাম্বো?

Last Updated: Thursday, November 8, 2012 - 18:08

"মোগ্যাম্বো খুশ হুয়া"! ভারতীয় সিনেমার প্রথম সায়েন্স-ফিকশন মুভির সেই কাল্ট চরিত্র। ২৫ বছর পর সিক্যুয়েল হতে চলেছে `মিস্টার ইন্ডিয়া`র। শোনা যাচ্ছে অমরীশ পুরী অভিনীত সেই কালজয়ী চরিত্রে এবার অভিনয় করতে চলেছেন সলমন খান।
প্রথমে ঠিক ছিল বনি কপুরের প্রযোজনায় `মিস্টার ইন্ডিয়া`র সিক্যুয়েল পরিচালনা করবেন অনুরাগ বসু। তবে সম্ভব হলে `মিস্টার ইন্ডিয়া`র পরিচালক শেখর কপুরকেই এবারও পরিচালক হিসেবে পেতে চান বনি। এই বিষয়ে শেখরের সঙ্গে কথাও বলেছেন বনি। তবে পরিচালনা যেই করুন না কেন, সলমনকে ছাড়া কোনওমতেই `মিস্টার ইন্ডিয়া`র সিক্যুয়েল বানাবেন না বনি। এমনকী, `নো এন্ট্রি`র সিক্যুয়েলেও সলমন থাকবনে বলেও জানিয়ে দিয়েছেন তিনি।
কোন চরিত্রে সলমন থাকবেন সেই বিষয়ে এখনও কিছু জানাননি বনি। সত্যিই যদি মোগ্যাম্বোর চরিত্রেই সলমন থাকেন তবে এটাই হবে তাঁর প্রথম নেগেটিভ চরিত্রে অভিনয়। ক্যামিও চরিত্রে থাকবেন অনিক কপুর ও শ্রীদেবীও। ২০১৪ সালেই আসতে চলেছে `মিস্টার ইন্ডিয়া টু`। তার এক সপ্তাহ আগে মুক্তি পাবে `মিস্টার ইন্ডিয়া`র থ্রি ডি ভার্সন। আপাতত সেই কাজেই ব্যস্ত বনি।
`ম্যায়নে পেয়ার কিয়া`র রোম্যান্টিক প্রেম থেকে `দুলহন হম লে জায়েঙ্গে`র কমিক চরিত্রের রাজা। `বাগবান`-এর আদর্শ ছেলে থেকে `ওয়ান্টেড`-এর অ্যাকশন চরিত্র। কেরিয়ারের প্রত্যেক ধাপেই বিভিন্ন নিজেকে বদলেছেন সলমন। আর এবারে প্রথমবারের জন্য পা গলাতে চলেছেন দুষ্টু লোকের জুতোয়।



First Published: Thursday, November 8, 2012 - 18:08


comments powered by Disqus