শাহরুখকে হারিয়ে ফোর্বসের বিচারে সেরা সল্লু মিঞা

শাহরুখকে হারিয়ে দিলেন সলমন। এমনিতে, এ বিষয়ে সন্দেহ নেই যে সারা ভারতে ভক্তের বিচারে বাকি দুই খানকে গুনে গুনে ১০ গোল দেবেন সল্লু মিঞা। গত কয়েক বছরে সলমনের সিনেমা মানেই বক্সঅফিসে সাফল্যের ঝড়, হলের বাইরে লম্বা লাইন।

Updated By: Dec 12, 2014, 11:08 PM IST
 শাহরুখকে হারিয়ে ফোর্বসের বিচারে সেরা সল্লু মিঞা
Photo courtesy: Twitter

ওয়েব ডেস্ক: শাহরুখকে হারিয়ে দিলেন সলমন। এমনিতে, এ বিষয়ে সন্দেহ নেই যে সারা ভারতে ভক্তের বিচারে বাকি দুই খানকে গুনে গুনে ১০ গোল দেবেন সল্লু মিঞা। গত কয়েক বছরে সলমনের সিনেমা মানেই বক্সঅফিসে সাফল্যের ঝড়, হলের বাইরে লম্বা লাইন।

এবার ফোর্বস ইন্ডিয়া ম্যাগাজিনও মেনে নিল সলমনের শ্রেষ্ঠত্ব। ২০১৪ সালের সেরা  ১০০ জনের ভারতীয়দের তালিকা থেকে সলমন দাবাং খানকে সেরা বেছে নিল এই ম্যাগাজিন।

গত কয়েক বছরের তিক্ততা ভুলে কয়েকদিন আগেই সলমনের বোন অর্পিতার বিয়েতে বিরল সৌহার্দ্য বিনিময় করেছেন শাহরুখ-সলমন।

বছর তিনেক আগে, ক্যাটরিনা কাইফের জন্মদিনে ঝামেলায় জড়িয়েছিলেন বলিউডের এই দুই মহাতারকা। তারপর ৩ বছর ধরে ২ জনের 'শত্রুতা' বহুবার পেজ থ্রি-এর হেডলাইন হয়েছে।  কিং খানের দূরত্ব যত বেড়েছে, অন্যদিকে, বলিউডের আরেক খান আমিরের সঙ্গে বন্ধুত্ব বেড়েছে সলমনের।

তবে এখন আবার শাহরুখ-সলমনের ভাব পর্ব চলছে। টিনসেল টাউনে ফিসফাস, এক সঙ্গে নাকি আবার পর্দায় দেখা যাবে 'করণ-অর্জুন'-কে।

 দু'বছর আগে ফোর্বস ইন্ডিয়ার সেরার লিস্টে রাজত্ব করেছেন শাহরুখ।  এই বছর উল্টে গেছে চিত্রটা। ২০১৩ সালের অক্টোবর থেকে ২০১৪ সালের সেপ্টেম্বর অবধি সেরা ভারতীয় সেলিব্রিটিদের লিস্টে সলমনকেই সেরা নিল ফোর্বস।

এই তালিকায় দ্বিতীয় ভারতের সম্ভবত সর্বকালের সব থেকে জনপ্রিয় সিনে তারকা অমিতাভ বচ্চন। শাহরুখকে এবার তৃতীয় হয়েই খুশি থাকতে হচ্ছে। এই তালিকায় এই ৩ জন ছাড়া আছেন বিরাট কোহলি, ধোনি, অক্ষয় কুমার, আমির খান, দীপিকা পাড়ুকোন ও সচিন তেন্ডুলকর।

 

.