ভাইজানই ফের বিগ বস-এর হটসিটে

জল্পনা ছিল। নিজে সেই জল্পনা উস্কেও দিয়েছিলেন। শোনা যাচ্ছিল এবার আর হয়তো জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস'-এর সঞ্চালক হিসেবে দেখা যাবে না সলমন খানকে। কিন্তু সূত্রের খবর সলমন খানই 'বিগ বস'-৯ এর সঞ্চালক থাকছেন। বিগ বস-৮ চলাকালীন সলমন বলেছিলেন, অন্যান্য কাজে ব্যস্ত থাকায় তিনি আর এই শো-এর সঙ্গে থাকতে পারছেন না। তবে শোনা যাচ্ছে পারিশ্রমিকের পরিমাণ দ্বিগুণ করে নারাজ সল্লুকে রাজি করিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। বিগ বস-৮এর সম্প্রাসিরত অনুষ্ঠানে ছিলেন না সলমন। সল্লু সেইসময় ব্যস্ত ছিলেন বজরঙ্গি ভাইজান-এর শ্যুটিংয়ে। সলমনের জায়গায় তখন 'বিগ বস' সঞ্চালনা করেছিলেন ফারহা খান।

Updated By: Aug 20, 2015, 04:45 PM IST
ভাইজানই ফের বিগ বস-এর হটসিটে

ওয়েব ডেস্ক: জল্পনা ছিল। নিজে সেই জল্পনা উস্কেও দিয়েছিলেন। শোনা যাচ্ছিল এবার আর হয়তো জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস'-এর সঞ্চালক হিসেবে দেখা যাবে না সলমন খানকে। কিন্তু সূত্রের খবর সলমন খানই 'বিগ বস'-৯ এর সঞ্চালক থাকছেন। বিগ বস-৮ চলাকালীন সলমন বলেছিলেন, অন্যান্য কাজে ব্যস্ত থাকায় তিনি আর এই শো-এর সঙ্গে থাকতে পারছেন না। তবে শোনা যাচ্ছে পারিশ্রমিকের পরিমাণ দ্বিগুণ করে নারাজ সল্লুকে রাজি করিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। সলমনের সময় অনুযায়ী হবে বিগ বস ৯-এর শ্যুটিং।

বিগ বস-৮এর সম্প্রাসিরত অনুষ্ঠানে ছিলেন না সলমন। সল্লু সেইসময় ব্যস্ত ছিলেন বজরঙ্গি ভাইজান-এর শ্যুটিংয়ে। সলমনের জায়গায় তখন 'বিগ বস হাল্লা বোল'-এর সঞ্চালনা করেছিলেন ফারহা খান।

'বিগ বস ৭' এর পরই সল্লু শো ছাড়ার কথা বলেছিলেন। তখন এপিসোড পিছু সলমন নিতেন ২ থেকে ৩ কোটি টাকা। পরের বার সলমনকে এপিসোড পিছু দেওয়া হল ৫ থেকে ৬ কোটি টাকা। প্রশ্ন হল সলমনকে ছাড়া আর কেন অন্য কাউকে ভাবছে না শো কর্তৃপক্ষ? জবাবটা দিয়েছেন শোয়ের সঙ্গে জড়িত এক ব্যক্তি। তিনি জানান, সলমনকে ছাড়া বিগ বস আর ভাবা যায় না। সলমনের ব্যক্তিত্বর সঙ্গে এই শো-এর সঞ্চালনার খুব মিল আছে। নতুন করে কাউকে সল্লুর জায়গায় অন্য কাউকে মনে নিতে নাও পারে দর্শকরা। সোজা কথা শুধু বক্স অফিস নয়, টিআরপিতেও শেষ কথা সেই ভাইজান।

.