ধর্ষণ বিতর্ক সঙ্গে নিয়েই মুখভার করে বিদেশে চললেন সলমন

সুলতান ছবিতে অভিনয় করতে গিয়ে তাঁর নিজেকে ধর্ষিতা নারীর মত মনে হত। বিতর্কিত এই মন্তব্যের জেরে মুম্বই বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নবাণের মুখে সলমন খান। উত্তর না দিয়েই স্পেনে উড়ে গেলেন সল্লু মিঞা। ২৯ তারিখ বজরঙ্গি ভাইজানকে তলব মহারাষ্ট্র মহিলা কমিশনের। কানপুর এবং লখনউ আদালতে জনস্বার্থ মামলা দায়ের।

Updated By: Jun 23, 2016, 02:57 PM IST
ধর্ষণ বিতর্ক সঙ্গে নিয়েই মুখভার করে বিদেশে চললেন সলমন

ওয়েব ডেস্ক: সুলতান ছবিতে অভিনয় করতে গিয়ে তাঁর নিজেকে ধর্ষিতা নারীর মত মনে হত। বিতর্কিত এই মন্তব্যের জেরে মুম্বই বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নবাণের মুখে সলমন খান। উত্তর না দিয়েই স্পেনে উড়ে গেলেন সল্লু মিঞা। ২৯ তারিখ বজরঙ্গি ভাইজানকে তলব মহারাষ্ট্র মহিলা কমিশনের। কানপুর এবং লখনউ আদালতে জনস্বার্থ মামলা দায়ের।

ধর্ষণ নিয়ে কী বলেছিলেন সলমন খান, পড়ুন

তাঁর বিতর্কিত মন্তব্যের জেরে দেশবাসীর সামনে ক্ষমা চেয়েছেন বাবা সেলিম খান। ভাই আরবাজ খানও সবার সামনে স্বীকার করেছেন ষে সলমন ভুল করেছেন। জাতীয় মহিলা কমিশন ২৯ তারিখের মধ্যে জবাব চেযেছেন। অথচ আজ সকালেও নির্বিকার সলমন। আইফা ২০১৬ তে ষোগদান করতে মাদ্রিদ গেলেন তিনি। সকালে মুম্বই বিমানবন্দরে সাংবাদিকদের এড়িয়ে গেলেন। ধর্ষিতা নারী শব্দ ব্যবহারের জন্য ক্ষমা চাইবেন কিনা, সেই প্রশ্নের উত্তর না দিয়েই চলে গেলেন। তাঁর হয়ে সাফাই গাইলেন আরেক অভিনেতা বোমান ইরানি।

এদিকে বুধবার সলমন বিতর্কে মুখ খুলেছেন বলিউডের বিদ্রোহী নায়িকা কঙ্গনা রানাওয়াত। সলমনের বক্তব্যের বিরোধিতা করলেও তাঁর কথায় যথেষ্ট ভারসাম্য। এই বলিউডেই তো তাঁকে অভিনয় করতে হবে!

এরমধ্যেই কানপুর এবং লখনউ আদালতে জনস্বার্থ মামলা দায়ের হয়েছে। মুখ খুলেছেন নির্ভয়ার মা। সলমনকে খোলা চিঠি লিখেছেন আরও একজন ষিনি ধর্ষণের স্বীকার হয়েছিলেন। বিয়িং হিউম্যান সলমনের ক্ষমা চাইতে এত দ্বিধা কেন, ষখন পরিবারের সবাই তাঁর হয়ে ভুল স্বীকার করেই চলেছেন। আর বলিউডই তো তাঁর বিরাট পরিবার।

.