বিয়ে কবে? সব প্ল্যান এবার নিজেই জানালেন সলমান!

কোনও এক নারীর সঙ্গে তাঁকে দেখা গেলেই শুরু হয়ে যায় জল্পনা। তাহলে এর প্রেমেই কি হাবুডুবু খাচ্ছেন সল্লু মিঞা?  কিছু দিন আগেই শোনা যায়, সলমনের বিয়ে হতে চলেছে ১৮ নভেম্বর।

Updated: Nov 14, 2017, 04:09 PM IST
বিয়ে কবে?  সব প্ল্যান এবার নিজেই জানালেন সলমান!

নিজস্ব প্রতিবেদন:  শুধু আর খবর বা গসিপে আর আটকে নেই ব্যাপারটা। সারা দেশ জানতে চায়, কবে বিয়ে করছেন সলমন খান? আদৌ কি আর বিয়ে করবেন তিনি! কে না জানতে চায় সলমনের লাভ লাইফ। এবার নিজেই সেই জল্পনার অবসান করলেন সল্লু মিঞা।

কোনও এক নারীর সঙ্গে তাঁকে দেখা গেলেই শুরু হয়ে যায় জল্পনা। তাহলে এর প্রেমেই কি হাবুডুবু খাচ্ছেন সল্লু মিঞা?  কিছু দিন আগেই শোনা যায়, সলমনের বিয়ে হতে চলেছে ১৮ নভেম্বর। কিন্তু সে জল্পনাতেও জল ঢেলেছেন তিনি নিজেই।  এতদিনে জানা গেল বলিউডের এই মোস্ট এলিজেবল ব্যাচেলরের মনের কথা।

আরও পড়ুন: হাসপাতালে ভর্তি এষা গুপ্তা, নিজের স্টাইলে ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি এক টিভি চ্যানেলের ইন্টারভিউতেও একই প্রশ্নের সম্মুখীন হন সলমন খান। সেখানেই নিজের মনে কথা শেয়ার করেন তিনি।

সলমনের কথায়, '' আমি অত্যন্ত খুশি। এত মানুষ, আমার এত ভক্ত যে এখনও আমার বিয়ের ব্যাপারে চিন্তা করেন, আমার লাভ লাইফ নিয়ে এতটাই উদ্বিগ্ন, এটা ভেবেই আমার ভালো লাগে। আমি সত্যি বলছি, আমি কবে বিয়ে করব সেই প্রশ্নের কোনও উত্তর নেই আমার কাছে। আমাকে ঘুরিয়ে প্রশ্ন করলেও, আমি হ্যাঁ কিংবা না, কোনও উত্তরই দিতে পারব না।''  

সল্লু আরও বলেন, ''যবে আমি বিয়ে করব আপনারা জানতেই পারবেন। লুকিয়ে কিছু করার নেই। যদি বিয়ে হওয়ার হয় হবে, যদি না-হওয়ার, হবে না। তবে আমার প্রতি মানুষের ভালোবাসা নিয়েই আমি অত্যন্ত খুশি ও সুখী।'' আপাতত প্রাক্তন প্রেমিকা ক্যাটের সঙ্গে পরবর্তী ছবি 'টাইগার জিন্দা হ্যায়'-এর প্রোমোশন নিয়েই ব্যস্ত সলমন খান।

আরও পড়ুন: নুয়া লুকে উত্তাপ ছড়াচ্ছেন ‘বোল্ড’ রিচা 

 

By continuing to use the site, you agree to the use of cookies. You can find out more by clicking this link

Close