সল্লুর চক্ষুশূল বাংলার অরিজিৎ সিং, ফের খোয়াতে হল কাজ

 একবার যদি সলমন কাউকে পছন্দ করেন তার জন্য তিনি সর্বদা দরাজ হস্ত। আবার তাঁর খারাপ দিকটার কথাও বলিউডে অনেকেই জানেন। কারোর উপর যদি খাপ্পা হন তাহলেই মুশকিল। শুধুমাত্র সলমনের সঙ্গে খারাপ সম্পর্ক হওয়ার কারণেই বলিউডে কাজ খোয়াতে হয়েছে এমন অনেকেই আছেন। যেমন  অরিজিৎ সিং।

Updated By: Feb 19, 2018, 02:25 PM IST
সল্লুর চক্ষুশূল বাংলার অরিজিৎ সিং, ফের খোয়াতে হল কাজ

নিজস্ব প্রতিবেদন : বলিউডের ভাইজান সলমন সম্পর্কে একটা কথা ভীষণ পরিচিত। যে তিনি 'দোস্তি ভি দিল সে নিভাতি হ্যায়, দুশমনি ভি'। শুধুমাত্র সলমন খানের সাহায্যেই বলিউডে কাজ পেয়েছেন এমন নাম বহু আছে। ক্যটরিনা কাইফ, অর্জুন কাপুর, জারিন খান সহ অনেকেই সলমনের কৃপাধন্য। একবার যদি সলমন কাউকে পছন্দ করেন তার জন্য তিনি সর্বদা দরাজ হস্ত। আবার তাঁর খারাপ দিকটার কথাও বলিউডে অনেকেই জানেন। কারোর উপর যদি খাপ্পা হন তাহলেই মুশকিল। শুধুমাত্র সলমনের সঙ্গে খারাপ সম্পর্ক হওয়ার কারণেই বলিউডে কাজ খোয়াতে হয়েছে এমন অনেকেই আছেন। যেমন  অরিজিৎ সিং।

 অরিজিৎ সিং-এর সঙ্গে সলমনের যে সমস্যা রয়েছে সেকথা অনেকেরই জানা। যদিও ঝামেলাটা ৬ বছর আগের। তবুও এখনও সেটা ভুলতে পারেননি ভাইজান। সেই অ্যাওয়ার্ড ফাংশানে এক্কেবারেই ক্যাসুয়াল শার্ট, চটি পরেই হাজির হয়েছিলেন অরিজিৎ সিং। যেখানে তাঁকে সেরা নবাগত গায়কের পুরস্কার দেওয়া হয়। আর ওই শোতে সঞ্চালক ছিলেন সলমন খান। অরিজিৎ সিংকে ওভাবে অ্যাওয়ার্ড নিতে স্টেজে উঠতে দেখে সলমন বলেন ' শো গ্যায়ে থে ক্যায়?' (ঘুমোছিলে নাকি) অরিজিৎও মজা করে উত্তর দেন 'কেয়া স্যার আপ লোগো নে সুলা দিয়া।' (আপানারাই তো ঘুম পাড়িয়ে দিয়েছিলেন)।

দেখুন ঠিক কী ঘটেছিল...

উঠতি গায়ক অরিজিতের মুখে এমন জবাব সলমনের পছন্দ হয়নি। ব্যস তারপর থেকে অজস্রবার সল্লু ভাইয়ের জন্যই কাজ খোয়াতে হয়েছে বাংলার অরিজিৎকে। যদিও পরে বহুবার, বহুভাবে ভাইজানের কাছে ক্ষমা চেয়েছেন অরিজিৎ। এমনকি ফেসবুকেও ক্ষমা চেয়ে লম্বা একটা খোলা চিঠি লিখেছিলেন। তবে তাতেও ভাইজানের মন গলেনি কিছুতেই। 

শেষবার 'টাইগার জিন্দা হ্যায়' ফিল্মে 'দিল দিয়া গলন' গানটি অরিজিৎ সিংয়ের গাওয়ার কথা থাকলেও সলমন তাঁকে সরিয়ে পাকিস্তানি গায়ক আতিফ আসলামকে দিয়ে গাওয়ান। এখন শোনা যাচ্ছে আপকামিং সোনাক্ষী-করণ জোহর অভিনীত 'ওয়েলকাম টু নিউ ইয়র্ক' ফিল্মেও গান গাওয়ার কথা ছিল অরিজিৎ সিংয়ের। তবে ওই ছবিতে বিশেষ চরিত্রে সলমন খানকে দেখা যাবে। তাই সেখানেও অরিজিৎকে সরিয়ে পাকিস্তানের রাহাতে ফতেহ আলি খানকে দিয়ে গান গাওয়ানোর কথা শোনা যাচ্ছে। 

এর আগেও 'সুলতান' থেকে শুরু করে বহু সিনেমায় অরিজিৎ সিংয়ের গলা বদলে দিয়েছেন সলমন।

.