'ধর্ষিতা নারী' মন্তব্যে ক্ষমা চাইলেন না সলমন!

সুলতান শুটিং নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে ক্ষমা চাইলেন না সলমন খান। বিতর্কিত মন্তব্যের জন্য আজকের মধ্যে সলমনকে ক্ষমা চাওয়ার নির্দেশ দিয়েছিল জাতীয় মহিলা কমিশন। কমিশনের বেঁধে দেওয়া  সময়সীমার মধ্যেই তাঁর আইনজীবীকে দিয়ে উত্তর পাঠিয়েছেন দাবাং খান। তবে চিঠিতে ক্ষমাপ্রার্থনা করেননি তিনি।

Updated By: Jun 29, 2016, 06:47 PM IST
'ধর্ষিতা নারী' মন্তব্যে ক্ষমা চাইলেন না সলমন!

ওয়েব ডেস্ক : সুলতান শুটিং নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে ক্ষমা চাইলেন না সলমন খান। বিতর্কিত মন্তব্যের জন্য আজকের মধ্যে সলমনকে ক্ষমা চাওয়ার নির্দেশ দিয়েছিল জাতীয় মহিলা কমিশন। কমিশনের বেঁধে দেওয়া  সময়সীমার মধ্যেই তাঁর আইনজীবীকে দিয়ে উত্তর পাঠিয়েছেন দাবাং খান। তবে চিঠিতে ক্ষমাপ্রার্থনা করেননি তিনি।

সলমনের এই বক্তব্য সন্তোষজনক নয় বলে জানিয়ে দিয়েছে জাতীয় মহিলা কমিশন।  সলমন চিঠিতে কী লিখেছেন তা বিস্তারিত জানাতে চাননি কমিশনের চেয়ারপার্সন ললিথা কুমারমঙ্গলম। তিনি জানিয়েছেন, আগে সলমনের চিঠির বক্তব্য খতিয়ে দেখবেন তাঁরা। পরামর্শ করবেন আইনজীবীদের সঙ্গে। এরপরেই তাঁরা ঠিক করবেন এ বিষয়ে পরবর্তী পদক্ষেপ কী হবে।

মহিলা কমিশন দাবি করেছিল, মন্তব্যের জন্য প্রকাশ্যে ক্ষমা চান সলমন। কিন্তু সলমন ক্ষমা না চাওয়ায় তাকে তলব করা হবে কিনা, সেবিষয়ে এখনও সিদ্ধান্ত নেননি কমিশনের সদস্যরা। সুলতান ছবির শুটিং শেষে 'বিধ্বস্ত নিজেকে ধর্ষিতা নারীর মত মনে হত' বলে মন্তব্য করে বিতর্কে জড়ান সলমন।

.