সলমনের সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিলেন বিকি কৌশল, 'ভাইজান' কি করলেন জানেন?

ভাইরাল হয়ে যায় ভিডিও 

Updated By: Jan 5, 2019, 02:02 PM IST
সলমনের সামনেই ক্যাটরিনাকে বিয়ের প্রস্তাব দিলেন বিকি কৌশল, 'ভাইজান' কি করলেন জানেন?

নিজস্ব প্রতিবেদন : ক্যাটরিনাকে এবার সরাসরি বিয়ের প্রস্তাব দিলেন বিকি কৌশল? আর ক্যাটরিনা কি বললেন জানেন?

আরও পড়ুন : যুবরাজ থেকে সিদ্ধার্থ মালিয়া, রণবীর সিং-এর আগে দীপিকা কার কার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন!
সম্প্রতি একটি অনুষ্ঠানে সঞ্চালক হয়ে হাজির হন বিকি কৌশল। আর সেখানে ক্যাটরিনা কাইফ হাজির হলে, তাঁকে প্রকাশ্যে বিয়ের প্রস্তাব দেন 'উরি' অভিনেতা। তিনি বলেন, বলিউডে এখন বিয়ের মরশুম চলছে। সবাই যেখানে বিয়ে সেরে নিচ্ছেন, সেখানে ক্যাট কেন এখনও বসে রয়েছেন? অর্থাত তিনিও তো কোনও ভাল 'বিকি কৌশল'-কে দেখে বিয়ে করে নিতে পারেন। 'উরি' অভিনেতার ওই মন্তব্যের পর পরই 'মুঝসে শাদি কারোগি' বেজে ওঠে। আর সেই গান শুনে হেসে ফেলেন ক্যাটরিনা।

অন্যদিকে, দর্শকাসনে বসে বোন অর্পিতা খান শর্মার কাধের উপর মাথা রেখে শুয়ে পড়েন সলমন। এর পশাপাশি বিকির প্রশ্ন শুনে ক্যাট বলেন, কেউ তাঁকে বিয়ের প্রস্তাব দেবেন, এমন ক্ষমতা নেই। প্রাক্তন প্রেমিকার ওই মন্তব্য শুনে হঠাতই চমকে ওঠেন সলমন খান। আর ওই ভিডিও প্রকাশ্যে আসার পরই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : ভারতের প্রাক্তন ক্রিকেটার শ্রীসন্তকে নিয়ে বিস্ফোরক বিগ বসের সুরভি
দেখুন সেই ভিডিও...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে বর্তমানে 'ভারত'-এর শুটিং করছেন সলমন খান এবং ক্যাটরিনা কাইফ। 'ভারত' থেকে প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পর সেখানে নিয়ে আসা হয় ক্যাটরিনা কাইফকে। শোনা যায়,পারিশ্রমিক নিয়ে মন কষাকষির জেরেই নাকি 'ভারত' থেকে সরে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কা। যা নিয়ে বলিউডে জোর সমালোচনাও শুরু হয়। কিন্তু, সলমন খানের সিনেমা থেকে সরে যাওয়ার পর প্রিয়াঙ্কা এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। 

.