সাতচল্লিশে সলমন

মুক্তির মাত্র পাঁচ দিনের মধ্যেই চুলবুল পান্ডের পকেট গরম ৯৩ কোটির কড়কড়ে নোটে। টাইগারের গর্জন আর চুলবুল পান্ডের মারকাটারি ফাইটের জেল্লায় আরও এক বছর বয়স কমল বলিউডের ভাই সলমন খানের। আজ সাতচল্লিশ বছর পূর্ণ করলেন টিনসেল টাউনের মোস্ট এলিজিবল ব্যাচেলর।

Updated: Dec 27, 2012, 01:26 PM IST

মুক্তির মাত্র পাঁচ দিনের মধ্যেই চুলবুল পান্ডের পকেট গরম ৯৩ কোটির কড়কড়ে নোটে। টাইগারের গর্জন আর চুলবুল পান্ডের মারকাটারি ফাইটের জেল্লায় আরও এক বছর বয়স কমল বলিউডের ভাই সলমন খানের। আজ সাতচল্লিশ বছর পূর্ণ করলেন টিনসেল টাউনের মোস্ট এলিজিবল ব্যাচেলর। ঘড়ির কাঁটা রাত ১২টার ঘরে পৌঁছতেই টুইটার পেজ ভরে গেছে শুভেচ্ছে বার্তায়। আশা করা হচ্ছে আজই হয়তো ১০০ কোটির শিবিরে সগর্বে ঢুকে পড়বেন চুলবুল পান্ডে।
১৯৮৯ সালে ম্যায়নে পেয়ার কিয়া দিয়ে হাজারো হৃদয়ে ঝড় তুলেছিলেন সলমন। তখন বয়স ছিল ২৪। তারপর থেকে কেটে গেছে আরও ২৩টি বসন্ত। বহু পরিবর্তনের সাক্ষী হয়েছে বলিউড। তবু সলমন আজও মোস্ট এলিজিবল ব্যাচেলর। সম্প্রতি শাদি ডট কমের একটি সমীক্ষায় দেখা গেছে এখনও দেশের ৬০ শতাংশেরও বেশি মহিলা চান চিরকুমার থাকুন সলমন। লক্ষ লক্ষ কিশোর ১৪ না পেরোতেই জিমে গিয়ে ঘাম ঝরাচ্ছে সলমনের মতো পেশি বানাতে। তাঁর হাতের নীল পাথর দেখে অনেকে আবার ধারণও করে ফেলছেন একদম একই রকম পাথর। ঠিক রাত ৯টা বাজলেই টিভির পর্দায় চোখ রাখেন আট থেকে আশি শুধুমাত্র বিগ বস সলমনকে দেখার জন্যই। আর এখানেই বোধহয় কিং খান বা মিস্টার পারফেকশনিস্ট না হয়েও সবাইকে ছাপিয়ে গেছেন সলমন। দীর্ঘ কুড়ি বছর ধরে রেখেছেন বলিউডের জনপ্রিয়তম খানের আসনটি। জন্মদিনের শুভেচ্ছা রইল আমাদের তরফেও।