সলমনের পাশে দাঁড়ানোয় হুমকি, অভিনেত্রীকে অশ্লীল মেসেজ বিষ্ণোইদের!

কণিকা সদানন্দ কেন সলমন খানের পাশে দাঁড়িয়েছেন, কেন তাঁকে সমর্থন করেছেন, তার জন্যই কণিকাকে হুমকি দেওয়া হচ্ছে বলে খবর।

Updated By: Apr 11, 2018, 11:59 AM IST
সলমনের পাশে দাঁড়ানোয় হুমকি, অভিনেত্রীকে অশ্লীল মেসেজ বিষ্ণোইদের!

নিজস্ব প্রতিবেদন : সলমন খানের সহ অভিনেত্রী কণিকা সদানন্দকে হুমকি দেওয়ার অভিযোগ উঠল বিষ্ণোই সম্প্রদায়ের একাংশের বিরুদ্ধে। অভিযোগ, কণিকা সদানন্দকে অশ্লীল মেসেজ পাঠানো হচ্ছে এবং হুমকি দেওয়া হচ্ছে ফোনে। কণিকা সদানন্দ কেন সলমন খানের পাশে দাঁড়িয়েছেন, কেন তাঁকে সমর্থন করেছেন, তার জন্যই কণিকাকে হুমকি দেওয়া হচ্ছে বলে খবর।

আরও পড়ুন : পোশাক খুলে প্রতিবাদ, বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার নির্দেশ জনপ্রিয় অভিনেত্রীকে

সলমন খানের সহ অভিনেত্রী কণিকা সদানন্দ সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেলে সাক্ষাত্কার দেন। ওই সাক্ষাতকারে তিনি বলেন, বিষ্ণোই সম্প্রদায়ের মানুষও শিকার করেন, তাঁরাও মাংস খান। জৈন এবং গুজরাতি সম্প্রদায়ের মত বিষ্ণোই সম্প্রদায়ের মানুষের মধ্যেও কেউ কেউ শিকার করেন এবং মাংস খান। তাই, সলমন ২টি হরিণ শিকার করেছেন বলে তাঁকে ৫ বছরের জন্য জেলে বন্ধ না করে, তাঁকে দিয়ে অন্য কাজ করান। কোনও দয়া দাক্ষিণ্য নয়, সলমনের ‘স্টার পাওয়ার’-কে কাজে লাগিয়েই বন্যপ্রাণকে সুরক্ষিত করুন। শাস্তি হিসেবেই তাঁকে দিয়ে নানা রকমের সমাজসেবামূলক কাজ করান। কণিকার ওই মন্তব্যের পর থেকেই তাঁকে হুমকি দেওয়া শুরু হয় বলে খবর।

আরও পড়ুন : শেষে পাকিস্তানি পুলিস অফিসারকে বিয়ে করলেন আলিয়া?

অভিনেত্রীর দাবি, তিনি বিষ্ণোই সম্প্রদায়ের একজনের সঙ্গে কথা বলেছিলেন ফোনে। এরপরই তাঁর মোবাইল নম্বর ছড়িয়ে দেওয়া হয় বিভিন্ন জায়গায়। তাঁর নম্বর ছড়িয়ে দেওয়ার পরই বিভিন্ন জায়গা থেকে তাঁকে হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ। পাশাপাশি তাঁকে অশ্লীল মেসেজ পাঠিয়েও বিরক্ত করা হচ্ছে বলে অভিযোগ।

তবে হুমকির মুখে পড়ে তিনি ভয় পাচ্ছেন না। হুমকি ফোন এবং মেসেজর প্রতিবাদ করে তিনি প্রশাসনের দ্বারস্থ হবেন বলেও স্পষ্ট জানিয়েছেন কণিকা সদানন্দ।

শুনুন কী বললেন কণিকা সদানন্দ..

 

.