সিনেমায় নিজের চরিত্রে সানিয়াকে যাকে দেখতে চান

সলমন থেকে শাহরুখ। নিজের আত্মজীবনী বইপ্রকাশ অনুষ্ঠানে বারবার সানিয়া মির্জাকে দেখা যাচ্ছে বলিউড সেলেবদের সঙ্গে। তাই এখন সানিয়া মির্জাকে শুনতে সেই জনপ্রিয় প্রশ্ন। বলিউডে কবে আসছেন? সানিয়াও একেবারে 'এস' মারার ভঙ্গিতে বলে দিচ্ছেন, তিনি খেলার জগতের থাকতে চান, বলিউডে আসার কথা ভাবছেন না। মহিলাদের ডাবলস ক্রমতালিকার শীর্ষে থাকা টেনিস সুন্দরীর হিন্দি ছবিতে অভিনয় করা নিয়ে এক দশক ধরে জল্পনা চলছে।

Updated By: Jul 18, 2016, 06:18 PM IST
সিনেমায় নিজের চরিত্রে সানিয়াকে যাকে দেখতে চান

ওয়েব ডেস্ক: সলমন থেকে শাহরুখ। নিজের আত্মজীবনী বইপ্রকাশ অনুষ্ঠানে বারবার সানিয়া মির্জাকে দেখা যাচ্ছে বলিউড সেলেবদের সঙ্গে। তাই এখন সানিয়া মির্জাকে শুনতে সেই জনপ্রিয় প্রশ্ন। বলিউডে কবে আসছেন? সানিয়াও একেবারে 'এস' মারার ভঙ্গিতে বলে দিচ্ছেন, তিনি খেলার জগতের থাকতে চান, বলিউডে আসার কথা ভাবছেন না। মহিলাদের ডাবলস ক্রমতালিকার শীর্ষে থাকা টেনিস সুন্দরীর হিন্দি ছবিতে অভিনয় করা নিয়ে এক দশক ধরে জল্পনা চলছে।

শোনা যাচ্ছে মেরি কমের মত সানিয়ার জীবনি নিয়েও সিনেমা তৈরি হবে। সেই চরিত্রে কাকে চান? শোনা যায় তাঁর চরিত্রে অভিনয় করার জন্য পরিণীতি, দীপিকা পাড়ুকোন, অনুষ্কা শর্মাদের নাম প্রস্তাব করেছিলেন। তবে এখন আর সেসব ভাবছেন না।  এই প্রশ্নের অবশ্য ঘুরিয়ে জবাব দিয়ে বললেন, ''আমার থেকে আপনারা এই প্রশ্নের জবাবটা ভাল দিতে পারবেন। কারণ বলিউডের খবরটা আপনারা আমার থেকে ভাল জানেন।''

আরও পড়ুন-সমুদ্রের বিচে মদের গ্লাস নিয়ে ছবি তোলায় সমস্যায় পড়লেন ভারতীয় ক্রিকেটাররা

পরিচালক ফারহা খানের সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে বক্তব্য, ''ও আমার খুব ভাল বন্ধু, তার মানে এটা নয় যে আমি সিনেমা করব। কোনও অভিনেতা যখন ক্রীড়াবিদের সঙ্গে ঘোরেন, তখন তো বলা হয় না কবে খেলায় নামবেন।''

আরও পড়ুন-লেটার মার্কস পেলেন লিয়েন্ডা-রোহন

এদিকে, অলিম্পিকে নিজের প্রস্তুতি নিয়ে সানিয়া খুশি থাকলেও পদক জয়ের বিশেষ সম্ভাবনা দেখছেন না বলেও ইঙ্গিত দিয়েছেন। মিক্সড ডাবলসে রিও অলিম্পিকে সানিয়া নামবেন রোহন বোপান্নার সঙ্গে। আর ডাবলসে নামবেন প্রার্থনা ঠোম্বারের সঙ্গে।

.