আরও কিছুটা সময় চাইলেন সঞ্জয়

আত্মসমর্পণের জন্য আরও কয়েক সপ্তাহ সময় চান সঞ্জয় দত্ত। সেজন্য সুপ্রিম কোর্টের কাছে আবেদন জানিয়েছে তিনি। আগামীকাল তাঁর আবেদনের শুনানি হবে। মুম্বইয়ে ধারাবাহিক বিস্ফোরণকাণ্ডের জন্য যেসব অস্ত্র বেআইনিভাবে দেশে আমদানি করা হয়েছিল, সেই সব অস্ত্রের মধ্যে সঞ্জয়ের হেফাজত থেকে উদ্ধার হয় একে ফিফটি সিক্স রাইফেলসহ আরও কয়েকটি অস্ত্র।

Updated By: Apr 15, 2013, 04:31 PM IST

আত্মসমর্পণের  জন্য আরও কয়েক সপ্তাহ সময় চান সঞ্জয় দত্ত। সেজন্য সুপ্রিম কোর্টের কাছে আবেদন জানিয়েছে তিনি। আগামীকাল তাঁর আবেদনের শুনানি হবে। মুম্বইয়ে ধারাবাহিক বিস্ফোরণকাণ্ডের জন্য যেসব অস্ত্র বেআইনিভাবে দেশে আমদানি করা হয়েছিল,  সেই সব অস্ত্রের মধ্যে সঞ্জয়ের হেফাজত থেকে উদ্ধার হয় একে ফিফটি সিক্স রাইফেলসহ আরও কয়েকটি  অস্ত্র। বেআইনি রাখার অভিযোগে তাঁকে আরও সাড়ে তিন বছর কারাবাসের নির্দেশ দিয়েছে দেশের শীর্ষ আদালত।
গত মাসে এই রায় দেওয়ার পাশাপাশি সুপ্রিম কোর্ট নির্দেশ দেয়, ১৮ এপ্রিলের মধ্যে তাঁকে আত্মসমর্পণ করতে হবে। এই নির্দেশের পরিপ্রেক্ষিতেই আদালতের কাছে আত্মসমর্পণের জন্য আরও কয়েক সপ্তাহ সময় চেয়েছেন সঞ্জয়। এখনও তাঁর বেশ কয়েকটি ছবির শুটিং শেষ হয়নি। সব মিলিয়ে প্রায় একশো কোটি টাকার বিনিয়োগ জড়িয়ে রয়েছে ওই সব ছবিতে।

.