জেলে থাকা অবস্থায় সঞ্জয় দত্তকে লুকিয়ে দেওয়া হচ্ছে মদ! চাঞ্চল্যকর অভিযোগ বিজেপি নেতার

পুণের ইয়েরওয়াড়া জেলে বন্দি থাকা অবস্থায় সঞ্জয় দত্তকে খাওয়ার সঙ্গে মদও দেওয়া হচ্ছে। এমন অভিযোগে তোলপাড় পুণে। এক অনলাইন ট্যাবলয়েডে বিজেপি নেতা মোবাইলে তোলা বিভিন্ন ছবির মাধ্যমে দেখান কারারক্ষীরা লুকিয়ে সঞ্জয়কে বিয়ার, রাম দেওয়া হচ্ছে। ইয়েরওয়াড়া জেল কর্তৃপক্ষ অবশ্য পুরোটাই নিছক গুজব বলে এই অভিযোগ অস্বীকার করেছে। প্রসঙ্গত, আদালতের বিশেষ অনুমতিতে জেলে বাড়ির খাবার খান, ফ্যানের হাওয়াও খান।

Updated: Dec 16, 2013, 10:42 PM IST

পুণের ইয়েরওয়াড়া জেলে বন্দি থাকা অবস্থায় সঞ্জয় দত্তকে খাওয়ার সঙ্গে মদও দেওয়া হচ্ছে। এমন অভিযোগে তোলপাড় পুণে। এক অনলাইন ট্যাবলয়েডে বিজেপি নেতা বিনোদ তালওয়াড়ে এই অভিযোগ করেন। ইয়েরওয়াড়া জেল কর্তৃপক্ষ অবশ্য পুরোটাই নিছক গুজব বলে এই অভিযোগ অস্বীকার করেছে। প্রসঙ্গত, আদালতের বিশেষ অনুমতিতে জেলে বাড়ির খাবার খান, ফ্যানের হাওয়াও খান।

৩০ দিনের প্যারোলে মুক্তি পেয়ে সঞ্জয় এখন অবশ্য নিজের বাড়িতেই আছেন। স্ত্রী মান্যতার অসুস্থতার কারণ দেখিয়ে প্যারোলের আবেদন জানিয়ে তিনি সাময়িক মুক্তি পান৷অবশ্য প্যারোলে এই মুক্তির নির্দেশ নিয়ে বিতর্ক উঠেছিল। মান্যতা অসুস্থ বলে সঞ্জয় প্যারোলে মুক্ত হলেও পরে দেখা যায় দিব্যি সুস্থই আছেন মুন্নাভাইয়ের স্ত্রী। সেলিব্রিটি বলেই কি সঞ্জয়কে বাড়তি সুবিধা? প্রশ্ন ওঠে নানা মহলে৷

মুম্বই বিস্ফোরণকাণ্ডে অভিযুক্ত হয়ে জেল খাটছেন সঞ্জয়। কিন্তু একই দোষে অভিযুক্তরা কিন্তু সঞ্জয়ের মত সুবিধা পাচ্ছেন না বলে খবর।