এশিয়ার 'সেক্সিয়েস্ট ম্যান'- এক থেকে দুইয়ে নামলেন হৃতিক

'রাজপুত্তুরের রাজকীয় সম্মান'। সম্মানই বটে। ভারতীয় নারীদের কাছে কাঙ্খিত পুরুষের তালিকায় এ বাজারে খানেরা যতই হিট থাকুন না কেন, 'কেল্লা ফতেহ' কিন্তু করেছিলেন হৃতিক রোশনই। এশিয়ার 'সেক্সিয়েস্ট ম্যান'দের তালিকায় শীর্ষস্থান হাসিল করেছিলন ২০১৪-তে। ২০১৫ তে একধাপ নামলেন। সিনেপ্রেমীরা গ্রীক দেবতা আর ঋতিককে বরাবরই একই সারিতে রেখে এসছেন। এবার এই দেবতুল্য নায়ককে টপকে যিনি এক নম্বর হলেন, তিনি জায়ন মালিক। পেশায় গায়ক বর্তমানে মার্কিন অধিবাসী। মিউজিক গ্রুপ ওয়ান ডিরেকশনে রয়েছেন ২০১০ থেকেই। তিনিই হলেন এশিয়ার 'সেক্সিয়েস্ট' পুরুষ। ২২ বছরের এই পাকিস্তানি তারকা বিগত বছরে ছিলেন ৯ নম্বরে। এক বছরেই একে বারে এক নম্বর। অবাক করার মত হলেও এটাই সত্যি। ভোটের পরিসংখ্যানে এই যুবক শুধু হৃতিকই নন, পিছনে ফেলেছেন সলমন খান, শাহরুখ খান, শাহিদ কাপুরদের।     

Updated By: Dec 16, 2015, 07:41 PM IST
এশিয়ার 'সেক্সিয়েস্ট ম্যান'- এক থেকে দুইয়ে নামলেন হৃতিক

ওয়েব ডেস্ক: 'রাজপুত্তুরের রাজকীয় সম্মান'। সম্মানই বটে। ভারতীয় নারীদের কাছে কাঙ্খিত পুরুষের তালিকায় এ বাজারে খানেরা যতই হিট থাকুন না কেন, 'কেল্লা ফতেহ' কিন্তু করেছিলেন হৃতিক রোশনই। এশিয়ার 'সেক্সিয়েস্ট ম্যান'দের তালিকায় শীর্ষস্থান হাসিল করেছিলন ২০১৪-তে। ২০১৫ তে একধাপ নামলেন। সিনেপ্রেমীরা গ্রীক দেবতা আর ঋতিককে বরাবরই একই সারিতে রেখে এসছেন। এবার এই দেবতুল্য নায়ককে টপকে যিনি এক নম্বর হলেন, তিনি জায়ন মালিক। পেশায় গায়ক বর্তমানে মার্কিন অধিবাসী। মিউজিক গ্রুপ ওয়ান ডিরেকশনে রয়েছেন ২০১০ থেকেই। তিনিই হলেন এশিয়ার 'সেক্সিয়েস্ট' পুরুষ। ২২ বছরের এই পাকিস্তানি তারকা বিগত বছরে ছিলেন ৯ নম্বরে। এক বছরেই একে বারে এক নম্বর। অবাক করার মত হলেও এটাই সত্যি। ভোটের পরিসংখ্যানে এই যুবক শুধু হৃতিকই নন, পিছনে ফেলেছেন সলমন খান, শাহরুখ খান, শাহিদ কাপুরদের।     

৫০ জনের তালিকায়, প্রথম দশে রয়েছেন ৪ জন ভারতীয়। ৬ নম্বরে সলমন খান, সপ্তম স্থানাধিকারী শাহিদ কাপুর, অষ্টম স্থানে দিলওয়ালে কিং খান, নম্বর নয়ে গুরমিত চৌধুরী।

উল্লেখ্য এই ৫০-এর তালিকায় শাহরুখ সবথেকে 'প্রাচীন' প্রতিনিধি। আর এটা বলতেই হচ্ছে, তালিকার ৫০-এ একমাত্র ক্রীড়া ব্যক্তিত্ব হিসেবে রয়েছেন ভারতের টেস্ট অধিনায়ক। নামটা বলার অপেক্ষা রাখে না, তিনি বিরাট কোহলি।

 

.