সেক্সিয়েস্ট প্রিয়াঙ্কা

সেক্সিয়েস্ট প্রিয়াঙ্কা

সেক্সিয়েস্ট প্রিয়াঙ্কাশুরু থেকেই বছরটা বেশ ভালই কেটেছে প্রিয়াঙ্কা চোপড়ার। বক্সঅফিসে সুপারহিট তকমায় উতরে গেছে অগ্নিপথ। অস্কারে মনোনীত হয়েছে বরফি। ঝিলমিল চরিত্রে তাঁর অভিনয় মুগ্ধ আসমুদ্রহিমাচল। নিজের পপ কেরিয়ারও শুরু করেছেন এবছরই। কাজেই বছরের শেষ হাসিটাও যে তিনিই হাসবেন তা আর বলার অপেক্ষা রাখে না। বছর শেষে বিশ্বের সেক্সিয়েস্ট এশীয় মহিলার খেতাবও উঠল প্রিয়াঙ্কার মাথাতেই।

এশিয়ান উইকলি নামক একটি সাপ্তাহিক ম্যাগাজিনের অন লাইন সমীক্ষায় মহাদেশ সেরা হয়েছেন প্রিয়াঙ্কা। আগের বছরের সেরা করিনা কপুর রয়েছেন দ্বিতীয় স্থানে। তৃতীয় স্থানে ২০০৮ থেকে ২০১০ তিন বছরের বিজয়ী ক্যাটরিনা কাইফ। বেশ কিছু বছর ধরেই সেরা তিনের তালিকায় বলিউড অভিনেত্রীদের ধারেকাছেই ঘেঁষতে পারছেন না কেউই। জেতার পর প্রিয়াঙ্কা বলেন, "আমি দারুণ খুশি। এরকম খেতাব পেলে কে খুশি হবে না বলুন! আমার জন্য যাঁরা ভোট করেছেন তাঁদের সবাইকে ধন্যবাদ"।
সেক্সিয়েস্ট প্রিয়াঙ্কা
প্রিয়াঙ্কাকে নিয়ে আশাবাদী ইস্টার্ন আই শোবিজের এডিটর আসজাদ নাজিরও। আসজাদ মনে করেন ২০১২ সালে প্রিয়াঙ্কার কাজের বিস্তারই তাঁকে পপস্টার, টেলিভিশন অভিনেত্রী, মডেল ও চলচ্চিত্র অভিনেত্রীদের পিছনে ফেলে দিতে সাহায্য করেছে। আগামী বছর প্রিয়াঙ্কা চাইলে নিজের হলিউড কেরিয়ারও শুরু করতে পারেন বলে মনে করেন আসজাদ। প্রিয়াঙ্কা, করিনা, ক্যাটরিনা ছাড়াও সেরা দশের তালিকায় বলিউডেরই রমরমা। চতুর্থ স্থানে রয়েছেন দীপিকা পাডুকোন, ষষ্ঠ বিপাশা বসু ও সপ্তম সোনম কপুর। এছাড়াও প্রথম পঞ্চাশে স্থান পেয়েছেন ডায়না পেন্টি (১৫), ঐশ্বর্য রাই বচ্চন (১৬), পরিনীতি চোপড়া (১৮), রানি মুখার্জি (২২), এষা গুপ্তা (২৩), সুজানে রোশন (২৫) ও আলিয়া ভাট (২৯)।

তবে এই প্রথম বারের জন্য সেক্সিয়েস্ট মহিলাদের তালিকায় জায়গা করে নিয়েছেন ভারতের টেলিভিশন তারকারাও। পঞ্চম স্থানে রয়েছেন নিয়া শর্মা ও নবম স্থান পেয়েছেন ক্রিস্টিল ডি`সুজা। দ্বাদশ স্থানে রয়েছেন দ্রাষ্টি ধামি। এছাড়াও সানাইয়া ইরানি (১৩), কৃতিকা কর্মা (১৯), জেনিফার উইঙ্গার (২১), যশস্ত্রী মসুরকর (২৪) ও আশা নেগি(৩২) ও জিয়া মানেক (৪১)। সাতচল্লিশতম স্থানে রয়েছেন গায়িকা তিশা তাহ। কাজেই বিদেশিনীরা বলিউডের ছায়া মারাতে না পারলেও ঘাড়ের ওপর নিশ্বাস ফেলছেন দেশীয় সুন্দরীরাই‌!






First Published: Thursday, December 06, 2012, 20:22


comments powered by Disqus