শাদি মুবারক হো...

বিয়ে হয়ে গেল সইফিনার। পাঁচ বছরের পুরনো প্রেমিকার সঙ্গে সইসাবুদ পর্ব চুকিয়ে ফেললেন পতৌদির নবাব। বিয়ের তারিখ ঠিক হওয়ার পর থেকেই শোনা গিয়েছিল পতৌদির নবাবকে বরণ করতে ধর্মান্তরিত হচ্ছেন না বেবো। সেই অনুযায়ী আজ শুধু রেজিস্ট্রির মাধ্যমেই বিয়ে সেরে ফেললেন করিনা। বিয়ের পরে মিঞা-বিবির 'ফার্স্ট-লুক' দেখতে ক্লিক করুন ।

Updated: Oct 16, 2012, 03:18 PM IST

বিয়ে হয়ে গেল সইফিনার। পাঁচ বছরের পুরনো প্রেমিকার সঙ্গে সইসাবুদ পর্ব চুকিয়ে ফেললেন পতৌদির নবাব। বিয়ের তারিখ ঠিক হওয়ার পর থেকেই শোনা গিয়েছিল পতৌদির নবাবকে বরণ করতে ধর্মান্তরিত হচ্ছেন না বেবো। সেই অনুযায়ী আজ শুধু রেজিস্ট্রির মাধ্যমেই বিয়ে সেরে ফেললেন করিনা। তেতাল্লিশ বছর আগে যা করতে পারেননি শর্মিলা, আজ সেটাই করে দেখালেন বেবো। ভারতের সর্বকনিষ্ঠ ক্রিকেট ক্যাপ্টেনের গলায় বরমাল্য দিতে ধর্মান্তরিত হয়ে `আয়েষা` হতে হয়েছিল শর্মিলাকে। কিন্তু প্রায় সাড়ে ৪ দশক পর করিনার সইফ বরণ হয়ে গেল কপুর রাজকন্যা হয়েই।
এদিন দুপুর সাড়ে ১১টা নাগাদ মুম্বইয়ে সইফ আলি খানের বাড়িতেই আইনি বিয়ে হয়ে গেল সইফিনার। সাক্ষা রইলেন করিনার দিদি করিশমা, বাবা রনধীর কপুর, মা ববিতা এবং শর্মিলা ঠাকুর। বিয়ের পরই বাড়ির বাইরে এসে দেশবাসীর উদ্দেশে হাত নাড়েন সদ্য বিবাহিত দম্পতি। সবুজ সালোয়ার কামিজ, গায়ে জড়ানো লাল ওড়না, নামনাত্র গয়না ও খোলা চুলে করিনা, পাশে সবুজ কুর্তায় সইফ। পাপারাৎজিদের ক্যামেরায় প্রথম বারের জন্য ধরা পড়লেন মিস্টার অ্যান্ড মিসেস সইফ আলি খান। সন্ধেবেলা মুম্বইয়ের পাঁচতারা তাজ হোটেলে রিসেপশেনে নিমন্ত্রিত প্রায় গোটা বলিউড। এরপর দিল্লিতে বৃহস্পতিবার আছে আরেক পর্ব `বিগ ফ্যাট গালা রিসেপশন।` তার নিমন্ত্রণপত্র ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে রাইসিনা হিলস, ৭ রেস কোর্স রোড এবং ১০ জনপথেও।
সন্ধেবেলা শ্বাশুড়ি শর্মিলার স্বর্ণখচিত বিয়ের পোষাকেই সাজবেন করিনা। নবাবি দর্জির তত্ত্বাবধানে করিনার মাপ মতো কেটে কুটে নেওয়া হয়েছে সেই পোশাক। এছাড়াও বিশেষ আকর্ষণ, ৪০ লাখি আবক্ষ হার। সুদূর রাজস্থানের সনাতনী স্বর্ণকারের নিখুঁত বুননই সইফের দেওয়া বিয়ের উপহার। এখানেই শেষ নয়। এই চালিস লাখি ছাড়াও আরও এক কোটির গয়না পরছেন বেবো।
বিয়ের আসর অবশ্য বসেছে গতকালই। কমলা হলদে লেহেঙ্গা-চোলিতে সঙ্গীতানুষ্ঠান সেরেছেন করিনা। মুম্বই টিনসেল টাউনের প্রায় সব নায়িকাদের `বিএফএফ` মনীশ মালহোত্রার ক্রিয়েশনে দেখা যায় করিনাকে। শ্বেতশুভ্র শেরওয়ানিতে দেখা গিয়েছে সইফকে। বলিউডি ব্রাঞ্জেলিনার প্রাক বিবাহ অনুষ্ঠানে করিনার বান্দ্রার বাড়ির ছাদে চাঁদের হাট নেমেছিল। বিগ ফ্যাট ওয়েডিংয়ের জমানায় এই প্রথম বোধহয় বলিউড দেখল সত্যিই পারিবারিক পরিসরে সঙ্গীত। করিশমা কপুর, রিমা কপুর, নিতু সিং, সোহা আলি খান, কূণাল খেমু, মণীশ মালহোত্রা, সইফ কন্যা সারা, সস্ত্রীক সঞ্জয় কপুর, অমৃতা অরোরা, মালাইকা অরোরার মত একদমই ঘনিষ্ঠ কিছু মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে বিয়ের ওয়ার্ম আপ সেশন।