পর্দায় ফিরছে বলিউডের 'শাহজল' রোমান্স

বলিউডের 'শাহজল' রোমান্সকে ফেরত আনছেন পরিচালক রোহিত শেঠি। সিংহম রিটার্নস বড় সাফল্য পাওয়ার পর এবার রোহিত শুরু করছেন নতুন সিনেমার কাজ। রোহিতের এই সিনেমায় একসঙ্গে দেখা শাহরুখ খান-কাজলকে। পরের বছর এপ্রিলের মধ্যে সিনেমার শ্যুটিংয়ের কাজ শুরু হয়ে যাবে। ক দিনের মধ্যেই এই সিনেমার কথা ঘোষণা করতে চলেছেন রোহিত। চেন্নাই এক্সপ্রেসের দুরন্ত সাফল্যের পর শাহরুখ রোহিতের সঙ্গে কাজ করতে চেযেছিলেন। অন্যদিকে, ঘনিষ্ঠ বন্ধু অজয দেবগনকে রোহিত জানান তিনি পরের সিনেমায় কাজলকে নিতে চান।

Updated By: Aug 19, 2014, 08:19 PM IST
পর্দায় ফিরছে বলিউডের 'শাহজল' রোমান্স

ওয়েব ডেস্ক: বলিউডের 'শাহজল' রোমান্সকে ফেরত আনছেন পরিচালক রোহিত শেঠি। সিংহম রিটার্নস বড় সাফল্য পাওয়ার পর এবার রোহিত শুরু করছেন নতুন সিনেমার কাজ। রোহিতের এই সিনেমায় একসঙ্গে দেখা শাহরুখ খান-কাজলকে। পরের বছর এপ্রিলের মধ্যে সিনেমার শ্যুটিংয়ের কাজ শুরু হয়ে যাবে। ক দিনের মধ্যেই এই সিনেমার কথা ঘোষণা করতে চলেছেন রোহিত। চেন্নাই এক্সপ্রেসের দুরন্ত সাফল্যের পর শাহরুখ রোহিতের সঙ্গে কাজ করতে চেযেছিলেন। অন্যদিকে, ঘনিষ্ঠ বন্ধু অজয দেবগনকে রোহিত জানান তিনি পরের সিনেমায় কাজলকে নিতে চান।

দু একটা গানের দৃশ্য বাদ দিলে শাহরুখ-কাজলকে একসঙ্গে শেষবার পর্দায় দেখা গিয়েছিল 2010 সালে মাই নেম ইজ খান সিনেমায়।

ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলিকে যদি জুড়ে দিয়ে নাম দেন হলিউডে ব্র্যাঞ্জেলিনা জুটি নাম দেওয়া হয়, তাহলে বলিউডের দুই চিরকালীন রোমান্টিক জুটিতে জায়গা করে নেওয়া শাহরুখ-কাজলকে জুড়ে দিয়ে শাহজল বলা যায়। যদিও ব্র্যাড পিট-অ্যাঞ্জেলিনা জোলির মত পর্দার বাইরে ঘনিষ্ঠতম সম্পর্ক নেই শাহরুখ-কাজলের। তবে পর্দায় কুছ কুছ হোতা হ্যায়ের কেমিস্ট্রি দিয়ে বাকিসব ঢেকে দেয় শাহজল জুটি।

.