বিনা পয়সায় রেস্তোরাঁয় খেতে যান শাহরুখ! সৌজন্যে গৌরী

গৌরী ছাড়া কোনও রেস্তারাঁ যাওয়ার অনুমতি নেই শাহরুখের!

Updated By: Nov 14, 2018, 02:35 PM IST
বিনা পয়সায় রেস্তোরাঁয় খেতে যান শাহরুখ! সৌজন্যে গৌরী

নিজস্ব প্রতিবেদন: আপাতত আগামী ছবি 'জিরো' নিয়ে ভীষণ ব্যস্ত বলিউড বাদশা শাহরুখ খান। তবে শত ব্যস্ততার মধ্যেও গৌরীকে তাঁর প্রফেশনাল জায়গায় সব সময় সাহায্য করেন কিং খান। মঙ্গলবার বান্দ্রায় এক গৌরী খানের সঙ্গে এক মেক্সিকান রেস্তোরাঁ হাজির হয়েছিলেন শাহরুখ। যে রেস্তোরাঁটি ডিজাইন করেছেন খোদ শাহরুখ পত্নী। সেখানে গিয়েও এদিন বেশ খোশ মেজাজে দেখা গেল কিং খানকে। সাংবাদিকদের সঙ্গে হাসি-ঠাট্টা করতেও দেখা গেল শাহরুখকে।

এদিন শাহরুখ মজা করে বলেন, " গৌরী যে রোস্তোরাঁ ডিজাইন করে আমি সেগুলির উদ্বোধনে যেতে বেশ পছন্দ করি। কারণ, ওই রেস্তোরাঁ সেদিন ফ্রিতে খাবার খাওয়া যায়। এটা আমার জন্য বেশ ভালো। এর পরের পার্টিটা আমি এখানেই করব।'' হাবির কথায় হেসে ফেলেন গৌরী। তারপর তিনি জানান, ''এটা নিয়ে আমি তৃতীয় রেস্তোরাঁ ডিজাইন করলাম, পুণে আর্থ, মুম্বই আর্থ, আর এটা স্যাঞ্চোস। আমি এটা ডিজাইন করেছি, তো আশাকরি আমার ডিজাইন এই বিশেষ গেস্ট (শাহরুখ) কে মুগ্ধ করতে পারব।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

কিছুটা মজা করে বলিউডের ফার্স্ট লেডি বলেন, ''শুধুমাত্র আমার ডিজাইন করা রেস্তোরাঁতেই ওকে যাওয়ার অনুমতি দেওয়া হয়। অন্যকোনও রেস্তোরাঁতে শাহরুখকে যাওয়ার অনুমতি দেওয়া হয়না। এটাই আমার বাড়ির নিয়ম'' গৌরীর এই কথা শুনে হাসতে শুরু করেন বাদশা। পাশাপাশি গৌরী কেন সিনেমার সেট ডিজাইন করছেন না এপ্রশ্নের উত্তরে শাহরুখ বলেন, গৌরীকে দিয়ে ডিজাইন কারনোর বাজেট আমাদের নেই। গৌরী অবশ্য সঙ্গে সঙ্গে জানান, ''না না, এমটা নয়, আমি সময় পেলেই করব।''

এদিন রেস্তোরাঁর উদ্বোধনে গিয়ে গৌরীর প্রতি শাহরুখের প্রেম একটি যেন বেশি করেই প্রকাশ্যে আসতে দেখা যায়। প্রসঙ্গত, বলিউডের সবথেকে বেশি জনপ্রিয় এই দম্পতির তিন সন্তান রয়েছে আরিয়ান, সুহানা ও আব্রাম।

.